বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শায়েস্তাগঞ্জে প্রকাশ্যে জুয়ার আসর ॥ আটক ৬

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯
  • ৪৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জে প্রকাশ্যে বিভিন্ন বাড়িতে ও চায়ের দোকানে জুয়ার আসর বসছে। ফলে চুরি-ছিনতাইসহ নানান অপরাদ মুলক র্কমকান্ড বৃদ্ধি পাচ্ছে। গতকাল বুধবার দুপুরে শায়েসন্তাগঞ্জ থানার পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে নিজগাও রেলওয়ে কলনী ও জামতলা এলাকা থেকে ৬ জুয়ারীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার টাকা ও সরঞ্জামীদি উদ্ধার করেন।
এলাকাবাসীরা জানান, দীর্ঘদিন ধরে নিজগাও জামতলা, রেলওয়ে কলনী, তালুকড়াই, মহলুল সুনাম, মিলন ফকির, ফকিরবাড়ী, নতুনব্রীজসহ ভিবিন্ন এলাকায় প্রকাশ্যে তাস, লুডু, ক্যারাম, গাফলাসহ নানান জুয়ার আসর বসে। আর এ জুয়ার টাকার জন্য এলাকার যুবকরা নানান অপরাদ মুলক কর্মকান্ডে জড়িয়ে পড়ে। এমন কি এলাকার পরিবেশও নষ্ট হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com