বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৫:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে ছোট্ট ছোঁয়া দাফন সম্পন্ন ॥ পরিবারে চলছে শোকের মাতম প্রধানমন্ত্রী অবহেলিত মানুষের কাছে স্বাস্থ্য সেবা পৌছে দিচ্ছেন-ডাঃ মুশফিক চৌধুরী নবীগঞ্জে বিভিন্ন স্কুলে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত ফি আদায় বাহুবলে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি ॥ আটক ১ বারাপৈলের জয়নাল মিয়ার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় প্রতিবাদ সমাবেশ নবীগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপি নেতা আব্দুল হাই বহিষ্কার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে মোতাচ্ছিরুল ইসলামের মতবিনিময় দক্ষিণ তেঘরিয়া থেকে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার চান্দপুর ও মির্জাপুরে মাদক ও দাঙ্গা প্রতিরোধে সচেতনতামূলক সভা বাংলাদেশ খেলাফত মজলিস হবিগঞ্জ জেলা শাখার প্রশিক্ষণ বৈঠক অনুষ্ঠিত
হবিগঞ্জে সাদ পন্থিদের ইজতেমা বন্ধ করায় আলেম-ওলামা ও প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা

হবিগঞ্জে সাদ পন্থিদের ইজতেমা বন্ধ করায় আলেম-ওলামা ও প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা

??

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পাইকপাড়া এলাকায় সাদ পন্থীদের ইজতেমা বন্ধ করতে আলেম-ওলামা এবং তাবলীগ জামাতের মুসল্লীদের তিনব্যাপি আন্দোলনে অংশগ্রহণ করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বেফাক হবিগঞ্জ জেলা শাখা ও জেলা খেলাফত মজলিশের সভাপতি মাওলানা আব্দুল্লাহ আকিলপুরী। একই সাথে তথাকথিত বিপদগামীদের এই ইজতেমা করতে না দেয়ায় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।
শনিবার বিকেলে মাওলানা আব্দুল্লাহ আকিলপুরী পাইকপাড়ার বাতিল হওয়া ইজতেমার স্থান পরিদর্শন ও জামেয়া ইসলামিয়া আমিনিয়া মাদ্রাসা ধুলিয়াখাল পরিদর্শন শেষে এক বিবৃতিতে এই কৃতজ্ঞতা প্রকাশ করেন।
মাওলানা আব্দুল্লাহ আকিলপুরী বলেন, মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী, মাওলানা আহমদ সাদী, মাওলানা জাবের আল হুদা চৌধুরী, মাওলানা বেলাল চৌধুরী ও সোহান যেভাবে পরিশ্রম করে হাজার হাজার আলেম ওলামা ও তাবলীগ জামায়াতের মুসল্লীদেরকে একত্রিত করে তিনদিন অবস্থান করে আন্দোলন করেছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়। আর আলেম-ওলামাদের গ্রেফতারের গুজব ছড়িয়ে পড়লে যেভাবে ধুলিয়াখাল, পাইকপাড়া, রায়ধর, দীঘলবাক, তেতৈয়াসহ আশে-পাশের এলাকার তৌহিদী জনতা বেরিয়ে এসেছেন তাদের প্রতিও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এক বিবৃতিতে তিনি বলেন, সাদ পন্থীরা ১৩/১৪/১৫ জুন ইজতেমার ঘোষনা দিয়ে প্যান্ডেল তৈরি করে মাইক লাগালেও প্রশাসন সেই প্যান্ডেল ভেঙ্গে দিয়ে মাইক খুলে নেয়। তিনদিনের কর্মসূচি করতে না পেরে শুধু বৃহস্পতিবার ও শুক্রবারের শবগুজারী করে কর্মসূচি শেষ করলেও তারা মিথ্যার আশ্রয় নিয়ে তিনদিনের ইজতেমা সমাপ্ত বলে প্রেসবিজ্ঞপ্তি প্রচার কধে। অথচ হবিগঞ্জবাসী অবগত ছিলেন আমাদের আন্দোলনের মুখে তাদের ইজতেমা বন্ধ করে দিয়েছিল প্রশাসন। তারাই ঘোষনা করেছিল শনিবার শেষ হবে তাদেধ ইজতেমা। বৃহস্পতিবার শুরু হয়ে শুক্রবার কিভাবে তিনদিনের ইজতেমা হয় তাদের এই মিথ্যাচার থেকেই প্রমাণ হয় তারা আর সঠিক লাইনে নেই। তারা মূল ধারা থেকে সরে গেছে। মিথ্যাচার দিয়ে জনমনে বিভ্রান্তির কোন সুযোগ নেই। আলেম-ওলামাদের নেতৃত্বে আমরাই সঠিক লাইনে আছি। আমরা দোয়া করি তারা যাতে মূলপথে ফিরে আসেন তার জন্য আল্লাহ যেন তাদেরকে হেদায়েত করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com