শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে সাদ পন্থিদের ইজতেমা বন্ধ করায় আলেম-ওলামা ও প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা

  • আপডেট টাইম রবিবার, ১৬ জুন, ২০১৯
  • ৪৫৪ বা পড়া হয়েছে
??

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পাইকপাড়া এলাকায় সাদ পন্থীদের ইজতেমা বন্ধ করতে আলেম-ওলামা এবং তাবলীগ জামাতের মুসল্লীদের তিনব্যাপি আন্দোলনে অংশগ্রহণ করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বেফাক হবিগঞ্জ জেলা শাখা ও জেলা খেলাফত মজলিশের সভাপতি মাওলানা আব্দুল্লাহ আকিলপুরী। একই সাথে তথাকথিত বিপদগামীদের এই ইজতেমা করতে না দেয়ায় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।
শনিবার বিকেলে মাওলানা আব্দুল্লাহ আকিলপুরী পাইকপাড়ার বাতিল হওয়া ইজতেমার স্থান পরিদর্শন ও জামেয়া ইসলামিয়া আমিনিয়া মাদ্রাসা ধুলিয়াখাল পরিদর্শন শেষে এক বিবৃতিতে এই কৃতজ্ঞতা প্রকাশ করেন।
মাওলানা আব্দুল্লাহ আকিলপুরী বলেন, মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী, মাওলানা আহমদ সাদী, মাওলানা জাবের আল হুদা চৌধুরী, মাওলানা বেলাল চৌধুরী ও সোহান যেভাবে পরিশ্রম করে হাজার হাজার আলেম ওলামা ও তাবলীগ জামায়াতের মুসল্লীদেরকে একত্রিত করে তিনদিন অবস্থান করে আন্দোলন করেছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়। আর আলেম-ওলামাদের গ্রেফতারের গুজব ছড়িয়ে পড়লে যেভাবে ধুলিয়াখাল, পাইকপাড়া, রায়ধর, দীঘলবাক, তেতৈয়াসহ আশে-পাশের এলাকার তৌহিদী জনতা বেরিয়ে এসেছেন তাদের প্রতিও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এক বিবৃতিতে তিনি বলেন, সাদ পন্থীরা ১৩/১৪/১৫ জুন ইজতেমার ঘোষনা দিয়ে প্যান্ডেল তৈরি করে মাইক লাগালেও প্রশাসন সেই প্যান্ডেল ভেঙ্গে দিয়ে মাইক খুলে নেয়। তিনদিনের কর্মসূচি করতে না পেরে শুধু বৃহস্পতিবার ও শুক্রবারের শবগুজারী করে কর্মসূচি শেষ করলেও তারা মিথ্যার আশ্রয় নিয়ে তিনদিনের ইজতেমা সমাপ্ত বলে প্রেসবিজ্ঞপ্তি প্রচার কধে। অথচ হবিগঞ্জবাসী অবগত ছিলেন আমাদের আন্দোলনের মুখে তাদের ইজতেমা বন্ধ করে দিয়েছিল প্রশাসন। তারাই ঘোষনা করেছিল শনিবার শেষ হবে তাদেধ ইজতেমা। বৃহস্পতিবার শুরু হয়ে শুক্রবার কিভাবে তিনদিনের ইজতেমা হয় তাদের এই মিথ্যাচার থেকেই প্রমাণ হয় তারা আর সঠিক লাইনে নেই। তারা মূল ধারা থেকে সরে গেছে। মিথ্যাচার দিয়ে জনমনে বিভ্রান্তির কোন সুযোগ নেই। আলেম-ওলামাদের নেতৃত্বে আমরাই সঠিক লাইনে আছি। আমরা দোয়া করি তারা যাতে মূলপথে ফিরে আসেন তার জন্য আল্লাহ যেন তাদেরকে হেদায়েত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com