বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জ পশু হাসপাতালের কম্পাউন্ডার মিজানের বাণিজ্য

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ জুন, ২০১৯
  • ৪৭৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ (পশু) হাসপাতালটি যেন ব্যবসা প্রতিষ্টানে পরিণত হয়েছে। সরকারী ও বেসরকারী ঔষধ বিক্রির কারখানায় রূপান্তরিত হয়েছে ওই পশু হাসপাতালটি। এ সব অপকর্মের সাথে জড়িত উক্ত হাসপাতালের কম্পাউন্ডার মিজানুর রহমান মিজান। এমন অভিযোগ প্রতিনিয়ত করছেন ভুক্তভোগীরা।
স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে নবীগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ে (পশু হাসপাতাল) কম্পাউন্ডার পদে কর্মরত রয়েছেন মিজানুর রহমান মিজান। তার নানা অপকর্মের অভিযোগ তুলেন হাসপাতালে আসা সুবিধা বঞ্চিত লোকজন। সম্প্রতি উক্ত মিজানুর রহমান মিজান পশু হাসপাতালে গবাদি পশু নিয়ে আসা লোকদেরকে বাইরে থেকে ঔষধ ক্রয় না করে তার কাছ থেকে ঔষধ ক্রয় করতে বলেন। অন্যতায় গবাদি পশুর ভাল চিকিৎসা হবেনা বলে হুমকী দেন। সুবিধা নিতে আসা লোকজন বাধ্য হয়ে হাসপাতালের কম্পাউন্ডার মিজানুর রহমানের নিকট থেকে সরকারী ও বেসরকারী ঔষধ ক্রয় করতে হয়। ভুক্তভোগীরা জানান, হাসপাতালে আসা শতকরা ৯০ জন লোকই মিজানুর রহমান মিজানের কাছ থেকে ছড়া মুল্যে ঔষধ ক্রয় করেন। ক্রয়কৃত ওষুধের মধ্যে বেসরকারী ওষুধের পাশাপাশি সরকারী ওষুধ রয়েছে বলে জানাগেছে। একজন সরকারী কর্মকর্তা হয়ে সরকারী পশু হাসাপাতালে ওষুধ বিক্রির ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ হাবিব আহমদ বলেন, ঘটনার বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com