বৃহস্পতিবার, ১৬ Jul ২০২০, ০৫:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ইমদাদুর রহমান মুকুলকে নবীগঞ্জ আওয়ামীলীগের সভাপতি থেকে অব্যাহতি হবিগঞ্জ হাসপাতালে আওয়ামী লীগের অক্সিজেন কনসেনট্রেটর অসহায় কিডনি রোগীকে বৃন্দাবন কলেজ এলামনাই এসোসিয়েশন ইউকের আর্থিক অনুদান প্রদান দায়িত্ব গ্রহণের ১ বছর পূর্তি ॥ পৌরবাসীর প্রতি মেয়র মিজানের খোলা চিঠি চা-বাগান এলাকার বিদ্যমান আইন-শৃঙ্খলার সমস্যা ও করণীয় সংক্রান্ত মতবিনিময় হবিগঞ্জ পৌর এলাকায় একদিনে আড়াই কোটি টাকার উন্নয়ন কাজের ফলক উন্মোচন করলেন এমপি আবু জাহির হবিগঞ্জের যুবক করোনাক্রান্ত হয়ে দক্ষিন আফ্রিকায় মারা গেছেন নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে নবীগঞ্জ প্রেসক্লাবে মিলাদ মাহফিল ইমাম ও মুয়াজ্জিনগণ সমাজের সম্মানিত ব্যক্তি তাদের জীবনমান উন্নয়নে সব সময় পাশে রয়েছে সরকার-ইউএনও মাসুদ রানা যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে হবিগঞ্জে মিলাদ মাহফিল
বাহুবলে পুড়িয়ে দেয়া হয়েছে ৩ টি ড্রেজার মেশিন

বাহুবলে পুড়িয়ে দেয়া হয়েছে ৩ টি ড্রেজার মেশিন

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে অবৈধ বালু উত্তোলনের দায়ে তিনটি অবৈধ ড্রেজার মেশিন পুড়িয়ে দিয়েছেন উপজেলা প্রশাসন। গতকাল বুধবার বিকেলে উপজেলার ডুবাঐ ও পুটিজুরী এবং আব্দাকামাল এলাকায় অবৈধ ভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান চালিয়ে তিনটি মেশিন পুড়িয়ে দেয়া হয়।
এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত মোঃ রফিকুল ইসলাম। তিনি জানান, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা অনুযায়ী এ অভিযান পরিচালনা করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com