মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

মিজানুর রহমান মিজানের সমর্থনে মহিলা আওয়ামীলীগের মতবিনিময়

  • আপডেট টাইম বুধবার, ১২ জুন, ২০১৯
  • ৭৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নৌকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ শেখ মুজিবুর রহমানের প্রতীক। এই নৌকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক। উন্নয়নের প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করতে হবিগঞ্জের নারী নেতৃবৃন্দ ঘরে ঘরে গিয়ে কাজ করার ঘোষনা প্রদান করেছেন। হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ শহরের ফুড ভিলেজ চাইনিজ রেস্টুরেন্টে মহিলা আওয়ামীলীগের উদ্যোগে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মিজানুর রহমান মিজানের সমর্থনে এক মতবিনিময় সভায় এই প্রত্যয় ব্যক্ত করেন নারী নেতৃবৃন্দ।
জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী ও জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক জমিলা বেগমের সভাপতিত্বে ও যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন্নেছা মজুর সঞ্চালনায় এই মতবিনিময় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগ সহ-সভাপতি তাহেরা চৌধুরী, সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, হবিগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা, মহিলা আওয়ামীলীগ নেত্রী শারমীন আলমগীর চৌধুরী, জেলা পরিষদ সদস্য ফাতেমাতুজ জোহা রীনা, রৌশন আরা লাকী, সালেহা বেগম নার্গিস, শ্রমিক লীগ নেত্রী রেবা চৌধুরী, শিরিন আক্তার জুমা, হবিগঞ্জ পৌর মহিলা আওয়ামীলীগের আহবায়ক সৈয়দা কুমকুম, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক এডভোকেট তাহমিনা রুমানা হক জেনি, তাহমিনা আক্তার, রিনা, পারুল, সাবিনা চৌধুরী, জেরিন মাহমুদ, ঝুমা, আয়েশা খানম তমা, জলি রহমান, খালেদা আক্তার শেফা, পপি ওয়াহিদা পাপিয়া, মাহমুদা, মিনারা, ফিরোজা ও লুবনাসহ মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা লীগ ও মহিলা শ্রমিকলীগের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় নৌকার বিজয় নিশ্চিত হলে হবিগঞ্জ পৌরবাসী বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে সম্পৃক্ত হতে পারবে। এতে করে দীর্ঘদিন যাবৎ উন্নয়ন বঞ্চিত হবিগঞ্জ পৌরসভার বঞ্চনার অবসান হবে। যাকেই নৌকা প্রতীক বরাদ্ধ করা হয় আমরা তার জন্যই কাজ করে থাকি। এটিই আমাদের দলীয় চেতনা এবং আদর্শ। আমরা এখন থেকে মাঠে নেমে নৌকার জন্য কাজ করব এবং ঘরে ঘরে গিয়ে প্রচারনা চালাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com