সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১১:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-রুদ্রগ্রাম সড়কের সংস্কার কাজ দীর্ঘ ১ বছরেও সম্পন্ন হয়নি উন্নয়নের স্বার্থে আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে হবে ॥ এমপি আবু জাহির বানিয়াচংয়ে অন্তঃসত্ত্বা কিশোরীর পিতা-পুত্রের বিরুদ্ধে মামলা দায়ের যে কারণে উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী সনজু চৌধুরী নবীগঞ্জ পৌর বিএনপির ৯নং ওয়ার্ড কমিটির কাউন্সিল সম্পন্ন ॥ স্বরাজ-সভাপতি, কামাল- সম্পাদক, দিলাল- সাংগঠনিক শহরের চৌধুরী বাজার ফাঁড়ি ইনর্চাজের মেয়ে নিহত রুম্পার বাড়ীতে শোকের মাতম চোঁখের সামনেই মারা গেল ভয়ে এগিয়ে আসেনি কেউ পুকড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতার পিতার ইন্তেকাল ॥ শোক প্রকাশ নবীগঞ্জে ৫ ওয়ারেন্টের আসামী গ্রেফতার বিএনপির বিক্ষোভ সমাবেশে জি কে গউছ ॥ খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত না করে বিএনপি ঘরে ফিরবে না
মিজানুর রহমান মিজানের সমর্থনে মহিলা আওয়ামীলীগের মতবিনিময়

মিজানুর রহমান মিজানের সমর্থনে মহিলা আওয়ামীলীগের মতবিনিময়

স্টাফ রিপোর্টার ॥ নৌকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ শেখ মুজিবুর রহমানের প্রতীক। এই নৌকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক। উন্নয়নের প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করতে হবিগঞ্জের নারী নেতৃবৃন্দ ঘরে ঘরে গিয়ে কাজ করার ঘোষনা প্রদান করেছেন। হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ শহরের ফুড ভিলেজ চাইনিজ রেস্টুরেন্টে মহিলা আওয়ামীলীগের উদ্যোগে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মিজানুর রহমান মিজানের সমর্থনে এক মতবিনিময় সভায় এই প্রত্যয় ব্যক্ত করেন নারী নেতৃবৃন্দ।
জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী ও জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক জমিলা বেগমের সভাপতিত্বে ও যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন্নেছা মজুর সঞ্চালনায় এই মতবিনিময় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগ সহ-সভাপতি তাহেরা চৌধুরী, সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, হবিগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা, মহিলা আওয়ামীলীগ নেত্রী শারমীন আলমগীর চৌধুরী, জেলা পরিষদ সদস্য ফাতেমাতুজ জোহা রীনা, রৌশন আরা লাকী, সালেহা বেগম নার্গিস, শ্রমিক লীগ নেত্রী রেবা চৌধুরী, শিরিন আক্তার জুমা, হবিগঞ্জ পৌর মহিলা আওয়ামীলীগের আহবায়ক সৈয়দা কুমকুম, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক এডভোকেট তাহমিনা রুমানা হক জেনি, তাহমিনা আক্তার, রিনা, পারুল, সাবিনা চৌধুরী, জেরিন মাহমুদ, ঝুমা, আয়েশা খানম তমা, জলি রহমান, খালেদা আক্তার শেফা, পপি ওয়াহিদা পাপিয়া, মাহমুদা, মিনারা, ফিরোজা ও লুবনাসহ মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা লীগ ও মহিলা শ্রমিকলীগের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় নৌকার বিজয় নিশ্চিত হলে হবিগঞ্জ পৌরবাসী বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে সম্পৃক্ত হতে পারবে। এতে করে দীর্ঘদিন যাবৎ উন্নয়ন বঞ্চিত হবিগঞ্জ পৌরসভার বঞ্চনার অবসান হবে। যাকেই নৌকা প্রতীক বরাদ্ধ করা হয় আমরা তার জন্যই কাজ করে থাকি। এটিই আমাদের দলীয় চেতনা এবং আদর্শ। আমরা এখন থেকে মাঠে নেমে নৌকার জন্য কাজ করব এবং ঘরে ঘরে গিয়ে প্রচারনা চালাব।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com