মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

নবীগঞ্জে বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী ॥ সরকার গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্যে কাজ করছে

  • আপডেট টাইম সোমবার, ১০ জুন, ২০১৯
  • ৮৯৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করছে। উন্নয়ন কাজে যদি কেউ অনিয়ম দুর্নীতি করে তাহলে সেখানে জিরো টলারেন্স নীতিতে ব্যবস্থা নেয়া হবে। সরকার গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্যে কাজ করছে। বিমান বন্দরে এখন আর যাত্রীদের হয়রানি করা হয় না। ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাড়িয়ে থাকতে হয় না। ১৫ মিনিটেই চেকআপ করা হয়। কোন সন্দেহভাজন ছাড়া কোন যাত্রীকে চেকআপ করা হয়না। আগামীতে সিলেটে বিশেষ পর্যটন কেন্দ্র স্থাপনের পরিকল্পনা রয়েছে।
মন্ত্রী বলেন, মানুষের মৌলিক অধিকার সরকার নিশ্চিত করে। সামাজিক নিরাপত্তার জন্য বয়স্ক, বিধবা সহ বিভিন্ন শ্রেনীকে বিভিন্ন ভাতা আওতায় নিয়ে আসা হয়েছে। তিনি বলেন, দেশে বিদ্যুতের কোন অভাব নেই। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে সাব স্টেশন নির্মাণ করা হবে। তিনি বলেন, দেশ ও সামাজিক উন্নয়নে এবং দুঃখ দুর্দশা লাগবে সরকারের পাশাপাশি ধনাঢ্য ও প্রবাসীরা এগিয়ে আসতে হবে। তিনি বলেন, এক সময়ের খাদ্যাভাবের বাংলাদেশ আজ শুধু খাদ্যে সয়ং সম্পন্নই নয় উদ্বৃত্ত রয়েছে। সকলে মিলে কাজ করলে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সক্ষম হবো। আর অচিরেই বাংলাদেশ বিশ্বের অন্যতম দেশ হবে।
গতকাল রবিবার নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বদরদি দাইমুদ্দিন এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান, সাবেক সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া, হবিগঞ্জের স্থানীয় সরকারের উপ-পরিচালক নুরুল ইসলাম, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, দাইমুদ্দিন এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ইংল্যান্ড প্রবাসী ফয়সল আহমদ চৌধুরী এমবিই, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, হবিগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন-হাসান, ইউপি চেয়ারম্যান সত্যজিত দাস প্রমুখ। অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন, বদরদি দাইমুদ্দিন এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জুনেদ হোসেন চৌধুরী। অনুষ্টান পরিচালনা করেন, উপজেলা ছাত্রসমাজের সভাপতি চৌধুরী এম এম স্বপন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ ক্বারী আলমগীর হোসেন। ইসলামী সংগীত পরিবেশন করেন মামুনুর রশীদ।
বিশেষ অতিথির বক্তব্যে আব্দুল মজিদ খান এমপি বলেন, বিভিন্ন কারণে লোডশেডিং হয়ে থাকে। এ অবস্থা থেকে নিস্কৃতি পেতে হলে গ্রিড সাব স্টেশন করতে চাই। এতে ১’শ বছরের জন্য বিদ্যুৎ সমস্যার সমাধান হবে।
এম এ মনিম চৌধুরী বাবু নবীগঞ্জের পাহাড়ী অঞ্চল দিনারপুর এলাকায় পর্যটন কেন্দ্র স্থাপনের দাবী জানান। তিনি বলেন, গরীব দুঃখী মানুষের সহযোগিতায় প্রবাসীসহ জনপ্রতিনিধি ও ধনাঢ্য ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান।
আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী সরকারের উন্নয়নে সকলকে সহযোগিতা করার আহ্বান জানান।
উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম নবীগঞ্জের ঘরে ঘরে গ্যাস সরবরাহ ও হেলিপেট সংস্কারের দাবী জানান।
ফয়সল চৌধুরী এমবিই বলেন, সকলের সহযোগিতায় আমরা গরীব দুঃখী মানুষের কল্যাণে কাজ করছি। এ ধারা অব্যাহত থাকবে।
সভাপতির বক্তব্যে ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেন, এ পর্যন্ত জেলার সর্বত্র ১০ হাজারের বেশী মেডিকেল ক্যাম্প করেছি। এলাকার মাটি ও মানুষের প্রতি আমাদের দায়বদ্ধতা আছে বলেই আমরা কাজ করছি। সকলে মিলে উন্নয়নে ভুমিকা রাখতে হবে। তিনি বলেন, আমি প্রচার চাই না, কাজ চাই। দলীয় লোকদের বিরোধিতার কারনে আমি উপ-নির্বাচনে পরাজিত হয়েছিলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com