বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জলাবদ্ধতা নিরসনে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ৯ জুন, ২০১৯
  • ৫৮৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের জলাবদ্ধতা নিরসনে অবৈধ স্থাপনা ও অবৈধ দখলের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনার জন্য নির্দেশ দিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ ব্যাপারে জেলা প্রশাসনকে নিজে উপস্থিত থেকে সহায়তার পাশাপশি আর্থিক সহযোগিতারও ঘোষণা দেন তিনি। এই জলাবদ্ধতা নিরসনে সমস্যা খুঁজে বের করে স্বল্পমেয়াদী, মধ্যমেয়াদী ও দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহণের উপর জোর দিয়ে এমপি আবু জাহির বলেন, ঈদের দিন রাতে হবিগঞ্জ সার্কিট হাউজে জেলা প্রশাসন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও নৈশভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি‘র বক্তৃতায় তিনি এ কথাগুলো বলেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত সবাই হাততালি দিয়ে এমপি আবু জাহির এর এই ঘোষণাকে স্বাগত জানান।
পরে সভাপতির বক্তৃতায় জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ বলেন, জনপ্রতিনিধি যখন আমাদের সাথে আছেন, তখন এই উচ্ছেদ অভিযান পরিচালনা থেকে আমাদেরকে কেউ সড়াতে পারবে না। তিন দিনের মধ্যে সমস্যা চিহ্নিত করে উচ্ছেদ অভিযোগ পরিচালনা করা হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ-২ আসনের এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, অর্থ মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব জালাল আহমেদ, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাসহ জেলার গন্যমান্য ব্যক্তিবর্গ। পরে এমপি আবু জাহির জেলা পুলিশ আয়োজিত ঈদ পনুর্মিলনীতে অংশ নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com