বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

ঢাকায় সমিতির লটারীর টাকা ভাগাভাগি নিয়ে ॥ লাখাইয়ে সংঘর্ষে নিহত ১ আহত অর্ধশত ॥ আটক ৩৩

  • আপডেট টাইম রবিবার, ৯ জুন, ২০১৯
  • ৪৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঢাকায় সমিতির লটারীর টাকা ভাগাভাগি নিয়ে লাখাইয়ে দু’দলের সংঘর্ষে একজন নিহত ও ১৫ পুলিশ সদস্যসহ অর্ধশতাধিক আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ২ হাজার জনকে আসামী করে পুলিশ এসল্ট মামলা করেছে। আটক করা হয়েছে ৩৩ জনকে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত কোনপক্ষই মামলা দায়েরের খবর পাওয়া যায়নি। নিহতের নাম জামিরুল ইসলাম (৩৫)। তিনি পূর্ব রুহিতনশী গ্রামের ছমেদ মিয়ার ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার আমান উল্লাহপুরের বাসিন্দা লাখাই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবলু এবং রুহিতনশী গ্রামের বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ উদ্দিনের লোকজনের মধ্যে ঢাকায় একটি সমিতির লটারির টাকার ভাগাভাগি নিয়ে বিরোধ দেখা দেয়। ঈদুল ফিতর উপলক্ষে উভয়পক্ষের লোকজন গ্রামের বাড়িতে এলে উল্লেখিত বিরোধের জের ধরে তারা শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বটতলা এলাকায় দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে জামিরুল ইসলাম নামে একজন মারা যায়।
এদিকে খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। সংঘর্ষে পুলিশসহ অর্ধশত লোক আহত হয়। উক্ত ঘটনায় এসআই শফিকুর রহমান বাদি হয়ে শনিবার বিকেলে অন্তত ২ হাজার জনকে আসামী করে পুলিশ এসল্ট মামলা দায়ের করেন। এদিকে শুক্রবার রাত থেকে শনিবার দিনভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ৩৩ জনকে আটক করেছে।
লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরান হোসেন জানান, নিহত জামিরুলের দাফন সম্পন্ন হয়েছে। ইতিমধ্যে ৩৩ জনকে আটক করা হয়েছে। হাঙ্গামাকারীদের গ্রেফতারে অভিযান চলছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত আছে। এখনও হত্যাকাণ্ডের ঘটনায় কোন মামলা দায়ের হয়নি। সংঘর্ষে ১৫ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় এসআই শফিকুর রহমান বাদি হয়ে একটি পুলিশ এসল্ট মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com