শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে আলমগীর চৌধুরীকে গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা যেখানেই দূর্নীতি সেখানেই প্রতিরোধ গড়ে তুলুন

  • আপডেট টাইম সোমবার, ২১ এপ্রিল, ২০১৪
  • ৩৬৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ- লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, এ সরকার জনগণের সরকার, এ সরকারের আমলে বাংলাদেশকে একটি মধ্য আয়ের দেশ হিসাবে গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার সরকার এদেশের মানুষের ন্যায্য অধিকার পূরণে অঙ্গীকার বদ্ধ। তাই বঙ্গবন্ধুর আদর্শে স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার সরকারকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আবু জাহির বিএনপিকে উদ্দেশ্য করে আরো বলেন, তারা ক্ষমতায় থাকাকালীন সময়ে এদেশে জনগণকে ভাতের পরিবর্তে আলু খাওয়ার পরামর্শ দিয়েছিলেন, এবং সারের অভাবে এদেশের কৃষকরা হাহাকার করতো, এখন আর সেই দিন নেই। তিনি বলেন, বঙ্গবন্ধুর ইতিহাস সারা দেশবাসী তথা সারা বিশ্বের লোকজন ভাল করে জানেন। বঙ্গবন্ধুকে নিয়ে যারা নোংড়া মন্তব্য করে তারা এদেশের কখনো স্বাধীনতাগামী হতে পারেনা। যেখানেই ছিলেন বঙ্গবন্ধু সেখানেই ইতিহাস, সেখানেই মাওলানা ভাসানী সেখানেই ইতিহাস। বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ কখনো স্বাধীন হতো না।
গতকাল রবিবার বিকেলে নবীগঞ্জ উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান আলমগীর চৌধুর কে দেয়া বিশাল গণ-সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
ইউপি আওয়ামীলীগের সভাপতি মো: দিলাওর হোসেনের সভাপতিত্বে সাধারন সম্পাদক সুজন মিয়ার পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু বক্তব্যে বলেন, নবীগঞ্জের বিবিয়ানা গ্যাস ক্ষেত্রের গ্যাস নবীগঞ্জের ঘরে ঘরে সংযোগ দিতে হবে। নবীগঞ্জবাসীর প্রাণের দাবী আদায়ের লক্ষে সংসদেও এ নিয়ে তিনি দাবী তুলে ধরবেন। অন্যতায় জনতাকে সাথে নিয়ে রাজপথে আন্দোলনে নামারও হুসিয়ারী প্রদান করেন। সভায় সংবর্ধিত ব্যক্তি উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী বলেন, জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে, তাই জনগণের সেবা করা আমার ঈমানী দায়িত্ব। তাই নবীগঞ্জ উপজেলা বাসীর সুখ, দু:খে তিনি নিরলস ভাবে কাজ করে যাবেন। প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন, ঘুষ দূর্নীতির সংবাদ যেখানেই পাওয়া যাবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে। কোন ঘুষখোর দূর্নীতিবাজদের ছাড় দেওয়া হবে না। সাধারন লোকজন যদি ঘুষ দূর্নীতির কারণে হয়রানীর শিকার হয় তা কখনো সহ্য করা হবে। প্রয়োজনে থানা ঘেরাও করা হবে। তিনি আরো বলেন, বিবিয়ানার গ্যাস নিয়ে দীর্ঘদিন ধরে নবীগঞ্জবাসী আন্দোলন করে যাচ্ছে ওই দাবী দাবা যদি পূরণ না হয় তবে জনতার আন্দোলনের সাথে কাধে কাধ মিলিয়ে তীব্রতর আন্দোলন গড়ে তোলা হবে। এতে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ উপজেলা জাপার সভাপতি ডাঃ শাহ আবুল খায়ের, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমদাদ চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা বদরুল ইসলাম বকুল, আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন, আমিনুর রহমান নোমান, উপজেলা জাপার যুগ্ম সাধারন সম্পাদক মুরাদ আহমদ, মুহিবুর রহমান হারুন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম এ আহমদ আজাদ, ইউপি কৃষকলীগের আহবায়ক জাহান চৌধুরী, কৃষকলীগ নেতা আব্দুর নুর, যুবলীগ নেতা খালেদ আহমদ জজ, ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ম আহবায়ক এম এ ছবুর, ছাত্রলীগ নেতা তুফায়েল আহমদ প্রমূখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সংবর্ধিত ব্যক্তির হাতে ফুলের তুড়া দিয়ে বিশিষ্ট সাংবাদিক ও বিএনপি নেতা এম এ আহমদ আজাদ, সাবেক ছাত্র ইউনিয়ন নেতা এবিএম মহসিন, মুহিবুর রহমান হারুন ও শিবির নেতা সেবলু মিয়া সরদার আওয়ামীলীগে যোগদান করেন।
সংবর্ধনা অনুষ্টান শেষে বিশাল কনর্সাট অনুষ্টানের পরিচালনায় ছিলেন, সাংবাদিক এম এ আহমদ আজাদ ও এম মুজিবুর রহমান। উক্ত অনুষ্টানে ঢাকা ও হবিগঞ্জের নামীদামী শিল্পীবৃন্দ সংগীত পরিবেশন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com