শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লাখাই উপজেলার উন্নয়নে জাপা নেতা আতিকের সমর্থনে একাত্মতা ঘোষনা

  • আপডেট টাইম সোমবার, ২১ এপ্রিল, ২০১৪
  • ৩৭৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ১৯ দলীয় জোটের নেতা ও জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আতিকুর রহমান আতিক এর সাথে লাখাই উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সমাজ সেবক ও ব্যবসায়ীরা গতকাল মতবিনিময় করেন। এ সময় আতিকুর রহমান আতিক বলেন, হবিগঞ্জের প্রতি আমার নারীর টান রয়েছে। যে কারনে বিগত ৬ বছরের অর্ধিক আমি হবিগঞ্জ সদর লাখাই এলাকার সমজিদ, মাদ্রাসা, এতিমখানা, স্কুলসহ সমাজসেবায়, ক্রীড়া উন্নয়নের অনুদান দিয়েছি। গরীব দুঃখী অসহায় মানুষের পাশে থেকে যে ভাবে কাজ করেছি ভবিষ্যতে সে ভাবে কাজ করে যেতে চাই। এ জন্য আমাকে সহযোগিতা করুণ। তিনি আরো বলেন, আমি যথদিন বেচেঁ থাকবো হবিগঞ্জ লাখাই’র মাটি ও মানুষের সেবা করে যাব। সভায় উপস্থিত নেতৃবৃন্দ লাখাই উপজেলার (শেষ পৃষ্ঠার পর) উন্নয়নে জাপা নেতা আতিকের সাথে একাত্মতা ঘোষনা করেন এবং তাকে আগামী নির্বাচনে সহযোগিতার আশ্বাস দেন।
এ সময় উপস্থিত ছিলেন লাখাইয়ের বিশিষ্ট সমাজ সেবক সিংহগ্রামের বিশিষ্ট মুরুব্বী সাবেক গ্রাম সরকার নুরুল ইসলাম সাফি, বুল্লা বাজারের ব্যবসায়ী রফিকুল ইষরাম, জাপা নেতা নাসির উদ্দিন নাছু, আব্দুল কদ্দুছ, মিয়া হোসেন প্রমুখ।
এছাড়াও লাখাই উপজেলা জাতীয় পার্টির এরশাদ এর নেতা সাবেক চেয়ারম্যান শাহজাহান খাঁন, উপজেলা জাপার সাধারণ সম্পাদক শাহজাহান তালুকদার, সুতা মিয়া, মেম্বার, ছাত্র সমাজের সভাপতি আবু লায়েছ স্বপন, ফরুখ মিয়াসহ নেতৃবৃন্দ সাক্ষাত করেন। উভয় অনুষ্ঠানে জেলা জাপার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মীর জিয়াউল হক জিয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোতাব্বির হোসেন ফটিক, আয়ুব আলী মেম্বার, নাসির উদ্দিন নাছু, সৈয়দ আখলাক উদ্দিন মুনসুর, ফকির হুমায়ূন কবির, মুহিব আল হাসান, বিশিষ্ট মুরুব্বী আম্বর আলী, যুবসংহতির নেতা রায়হান উদ্দিন নায়েব, মুখলিছ মিয়া, শাহরিয়ার হাসান লিটন, সৈয়দ তারেক, সেলিম খাঁন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com