মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বানিয়াচঙ্গে শিশু ধর্ষণ মামলার আসামী সাগর গ্রেফতার ॥ কিশোর অপরাধী হিসেবে আদালতে প্রেরণ

  • আপডেট টাইম শনিবার, ১ জুন, ২০১৯
  • ৬০৩ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী সাগর সরকারকে গ্রেফতার করা হয়েছে। গতকাল ৭নং বড়ইউড়ি ইউপি এলাকা থেকে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২৮ মে চিলারাই গ্রামের প্রবাদ সরকার এর ছেলে সাগর সরকার (১৬) একই গ্রামের ৪ বছরের এক শিশু কন্যাকে ফুসলিয়ে বাড়ীর পার্শ্ববর্তী পাঠক্ষেতে নিয়ে ধর্ষণ করে। ধর্ষকের কবল থেকে পালিয়ে এসে ওই শিশু কন্যা বাড়ীতে তার মায়ের কাছে এ বিষয়টি জানায়। এক পর্যায়ে শিশুটির অবস্থা খারাপের দিকে গিলে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় গত ৩০ মে শিশু কন্যার পিতা রতীন্দ্র সরকার বাদী হয়ে সাগর সরকারকে প্রধান আসামী করে থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। মামলাটির তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে এসআই মোঃ জুলহাস উদ্দিনকে। মামলা দায়ের এর ১দিনের ব্যবধানে আসামী সাগর সরকার (১৬)কে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদ মোবারক এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মামলাটি থানায় রেকর্ড হওয়ার ১দিনের মধ্যেই মূল আসামী সাগর সরকারকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com