বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মেয়র প্রার্থী নিলাদ্রী শেখর টিটুর আহবানে সাড়া দিলো হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯
  • ৫৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রির্পোটার ॥ হবিগঞ্জ পৌরসভা উপ-নিবার্চনে পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর টিটুর আহবানে সাড়া দিয়ে তার পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করলো পৌর আওয়ামী লীগ। গতকাল বুধবার বিকেলে শহরের স্থানীয় আরডি হলে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম। অন্যান্যের মাঝে বক্ত্য রাখেন, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক বুরহান চৌধুরী, পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি সাবাজ চৌধুরী, আবু সালেহ মোহাম্মদ শিবলী, আব্দুল কুদ্দুছ, এম আজিজ ইউনুছ, সুজিত বণিক, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান, আশুতোষ অধিকারী শংকর, পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোঃ মাসুদ আলী ফরহাদ, শাহ মোঃ আলমগীর সোহাগ, জিয়া উদ্দিন জিয়া, দপ্তর সম্পাদক ফজলে রাব্বি রাসেল, মীর আলম কাওসার, পার্থ শ্বারথী রায়, মো. জুয়েল মিয়া প্রমুখ। এছাড়া পৌর আওয়ামী লীগের ৯টি ওর্য়াড এর সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।
বক্তারা আগামী হবিগঞ্জ পৌরসভার উপ-নিবার্চনে অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটুর পক্ষে কাজ করে হবিগঞ্জ পৌরসভাকে একটি মাদক, যানযটমুক্ত, পরিচ্ছন্ন সবুজ শহর এবং আধুনিক পৌরসভায় রূপান্তরিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com