বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিএনপি নেতা ইসলাম তরফদার তনু’র মনোনয়নপত্র দাখিল

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৫০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা শ্রমিকদলের সভাপতি এম ইসলাম তরফদার তনু। গতকাল সোমবার রিটার্নিং কর্মকর্তা খোরশেদ আলমের নিকট তিনি এই মনোনয়ন পত্র দাখিল করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সহ সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন, গ্রীন স্পোর্টিং ক্লাবের সভাপতি জিয়াউল হাসান তরফদার মাহিন, রাজনগর জামে মসজিদ কমিটির সভাপতি মইনুদ্দিন আহমেদ চৌধুরী শাম্মু, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলাউদ্দিন আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন শামীম প্রমুখ। বিগত পৌর নির্বাচনেও বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কিন্তু দলীয়ভাবে সাবেক মেয়র আলহাজ্ব জি কে গউছকে মনোনয়ন দেয়ায় তিনি দলের সিদ্ধান্ত মেনে নিয়ে নিজের প্রার্থীতা প্রত্যাহার করেন। আসন্ন পৌর নির্বাচনে দলীয় নেতাকর্মী ও পৌরবাসীর আগ্রহে তিনি প্রতিদ্বন্দিতা করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com