মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

দলীয়ভাবে একক প্রার্থী নির্ধারণ না হলে প্রার্থী হবেন না জি কে গউছ

  • আপডেট টাইম রবিবার, ২৬ মে, ২০১৯
  • ৫০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দলীয়ভাবে একক প্রার্থী নির্ধারণ না হলে হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে প্রার্থী হবেন না আলহাজ্ব জি কে গউছ। তবে দলের যে কোন সিদ্ধান্ত পালনে তিনি প্রস্তুত বলে জানান। গতকাল শনিবার আসন্ন পৌর নির্বাচন নিয়ে এ প্রতিনিধির সাথে আলাপচারিতায় তিনি এ কথা বলেন।
হবিগঞ্জ পৌরসভার টানা ৩ বারের নির্বাচিত মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেন- ২০০৪ সালে পৌর চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে পৌরবাসীর সেবা করে আসছি। বিগত প্রায় ১৫টি বছর পৌরবাসীর সুখে-দুখে পাশে ছিলাম। দল মত ও ধর্মবর্ণের উর্ধ্বে উঠে মানুষের জন্য কাজ করেছি। একটি অবহেলিত পৌরসভাকে মডেল পৌরসভায় রূপান্তর করেছি। বিশ্বের বিভিন্ন দেশ সফর করে অর্জিত অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে উন্নত নাগরিক সেবা দিয়েছি হবিগঞ্জ পৌরবাসীকে। গতানুগতিক ধারা থেকে বেরিয়ে পৌরবাসীর সেবাদানে নতুনত্ব এনেছি। ওয়ানস্টপ সার্ভিস চালু করে নাগরিক সেবা পেতে যে দুর্ভোগ পোহাতে হত তা লাগব করেছি। হবিগঞ্জ পৌরসভার বিভিন্ন ব্যতিক্রমধর্মী উদ্যোগ দেশের অন্যান্য পৌরসভা অনুস্বরণ করছে। এর একটাই উদ্দেশ্য ছিল, জনগণের ট্যাক্সের টাকা জনগণের কল্যাণে ব্যায় করা। আর এসব করতে গিয়ে অনেক ঘাত-প্রতিঘাত আমাকে অতিক্রম করতে হয়েছে। রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে ১৩শ ৪৭ দিন কারাগারে কাটিয়েছি। এ জন্যই পৌরবাসীও আমার পাশে ছিল। হবিগঞ্জ পৌরসভার ৩টি নির্বাচনে বিপুল ভোটে পৌরবাসী আমাকে মেয়র নির্বাচিত করেছে। আমার রাজনৈতিক কঠিনতম সময়গুলোতে হবিগঞ্জের মানুষ আমার পাশে দাড়িয়েছে। মানুষের জন্য কাজ করলে মানুষ প্রতিদান দিতে ভুল করে না, যার প্রমাণ পৌরবাসীর আমাকে দিয়েছে। আমিও আমৃত্যু হবিগঞ্জবাসীর পাশে থাকবো।
তিনি বলেন- আমি বিএনপির মত একটি বৃহৎ রাজনৈতিক দলের কর্মী। তাই আমাকে দলের সিদ্ধান্ত মেনেই কাজ করতে হয়। বিগত সংসদ নির্বাচনে দলের সিদ্ধান্তে মেয়রের পদ থেকে পদত্যাগ করে আমাকে প্রার্থী হতে হয়েছিল। দল চাইলে আবারও আসন্ন হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবো। দলের সিদ্ধান্তের বাহিরে গিয়ে আমি হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে অংশ গ্রহন করবো না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com