বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

শায়েস্তাগঞ্জের কথিত জ্বিনের বাদশা বাবুল চিশতীকে আটক করেছে পুলিশ

  • আপডেট টাইম রবিবার, ২৬ মে, ২০১৯
  • ৪৩৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জের আলোচিত ভূয়া কবিরাজ কথিত জ্বিনের বাদশা বাবুল চিশতী ওরফে রবি চিশতী (৪০) কে আবারও আটক করেছে পুলিশ। গতকাল শনিবার বিকাল ৪টার সময় শায়েস্তাগঞ্জ স্টেশনের রেল গুদাম এলাকা থেকে তাকে আটক করা হয়। সে শায়েস্তাগঞ্জ পৌর এলাকার নিজাম উদ্দিন ও ভূয়া কবিরাজ বেগম বিবির পুত্র।
পুলিশ জানায়, বাবুল চিশতী দীর্ঘদিন ধরে সাধারণ মানুষদের সাথে প্রতারণা করে আসছে। বিভিন্ন ছটকদ্বারী বিজ্ঞাপনের মাধ্যমে সহজ সরল মানুষকে তার কব্জায় এনে বিভিন্ন রোগ বালাই, প্রেম-ভালোবাসা, স্বামী-স্ত্রীর মিল, মামলা-মোকদ্দমায় জয়সহ বিভিন্ন সমস্যার সমাধানের কথা বলে টাকা পয়সা হাতিয়ে নেয়। আবার কোন কোন সময় আজমিরী শরীফের খাজা মঈন উদ্দিন চিশতী (রহঃ) এর মাজারের কথা বলে সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়। আবার কোন কোন সময় নিজেকে জ্বিনের বাদশা পরিচয় দিয়েও এমন কর্মকান্ড চালায়। গতকাল শনিবার ওই সময় রেল গুদামের সামনে মজমা বসিয়ে মানুষের সাথে প্রতারণা করার সময় পুলিশ তাকে আটক করে। পুলিশ আরও জানায়, শায়েস্তাগঞ্জ রেল স্টেশন এলাকায় তার একটি আস্তানা রয়েছে। এই আস্তানায় দালালদের মাধ্যমে রোগীদের এনে বিভিন্ন রোগের নকল ঔষধ দিয়ে প্রতারণা করে। এর আগে সে বহুবার পুলিশের হাতে আটক হয়ে কারাগারে যায়। কিন্তু আইনের ফাক-ফোকড় দিয়ে বেড়িয়ে এসে পুনরায় ওই ব্যবসায় জড়িয়ে পড়ে।
এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি আনিছুর রহমান জানান, মানুষের সাথে প্রতারণা করার অভিযোগে ভূয়া কবিরাজ বাবুল চিশতীকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com