বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে নিরবচ্ছিন্নœ বিদ্যুতের দাবিতে ফুঁসে উঠছে জনতা ॥ রাস্তা অবরোধ ॥ ৭ দিনের আল্টিমেটাম

  • আপডেট টাইম বুধবার, ২২ মে, ২০১৯
  • ৫১৪ বা পড়া হয়েছে
dav

নবীগঞ্জ প্রতিনিধি ॥ অসহনীয় বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ হয়ে ফুঁসে উঠছে জনতা। নিরবচ্ছিন্ন বিদুতের দাবীতে জনতা মাঠে নেমেছে। গতকাল মঙ্গলবার নবীগঞ্জ শহরে অবরোধ কর্মসূচি পালন করেছে ভুক্তভোগী সাধারণ মানুষ। সকাল ১১ টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত শহরের নতুন বাজার মোড়ে নবীগঞ্জের সর্বস্তরের জনগণের ব্যানারে এ অবরোধ কর্মসূচি পালন করা হয়। এ সময় প্রায় দেড় ঘণ্টা শহরের যান চলাচল বন্ধ থাকে। পরে উপজেলা প্রশাসন বিদ্যুৎ বিভ্রাট সমাধানের আশ্বাস দিলে আন্দোলনকারীরা ৭ দিনের আল্টিমেটাম দিয়ে অবরোধ তোলে নেয়।
আন্দোলনকারীরা অভিযোগ করে বলেন, বিগত ৬ বছর যাবৎ ৩৩ কেভি লাইনের রক্ষণাবেক্ষণের অজুহাতে শুক্র ও শনিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় এবং পবিত্র রমজান মাসের ইফতার, তারাবির নামাজ ও সেহেরীর সময় অতি মাত্রায় বিদ্যুৎ বিভ্রাটের প্রতিবাদে নবীগঞ্জের সর্বস্তরের জনগণের আয়োজনে পূর্ব নির্ধারিত অবরোধ কর্মসূচির পালন করা হয়। এ সময় প্রায় দেড়ঘণ্টা শহরের যান চলাচল বন্ধ থাকে। এতে শহরের বিভিন্ন সড়কে কয়েক হাজার যানবাহন আটকা পড়ে। এ সময় আন্দোলনকারীরা, নবীগঞ্জে সাব-স্টেশন স্থাপন, পবিত্র রমজান মাসে সার্বক্ষনিক বিদ্যুৎ সরবরাহ দেয়া, আগামীতে ৩৩ কেভি লাইনের রক্ষণাবেক্ষণ ও সংস্কারের অজুহাতে শুক্র ও শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ না রাখা, গ্রামাঞ্চলে ঘনঘন বিদ্যুৎ বিভ্রাট বন্ধ করা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবারহ দেয়া, ইমারজেন্সি নাম্বার সব-সময় খোলা রাখা এবং ফোন রিসিভ করে সন্তোষজনক জবাব দেয়াসহ, মিটার রিডাররা মিটার না দেখে মনগড়া বিল দেয়া বন্ধকরাসহ বিভিন্ন দাবী উত্থাপন করেন।
এদিকে রাস্তা অবরোধের খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউল গণি ওসমানী, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন, নবীগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র এটিএম সালাম অবরোধকারীদের দাবী বাস্তবায়নসহ ৭দিনের ভিতরে বিদ্যুৎ বিভ্রাট সমাধানের আশ্বাস প্রদান করলে আন্দোলনকারী তাদের অবরোধ তোলে নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com