মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

নবীগঞ্জে পুলিশী হয়রানী বন্ধে ইমা লেগুনা-সিএনজি মালিক ও শ্রমিকদের ধর্মঘট ॥ এমপির আশ্বাসে প্রত্যাহার

  • আপডেট টাইম সোমবার, ২০ মে, ২০১৯
  • ৪২১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ শেরপুর হাইওয়ে পুলিশ কর্তৃক ভয়ভীতি, মিথ্যা মামলা ও হয়রানীর অভিযোগে ধর্মঘট পালন করেছে নবীগঞ্জ-শেরপুর স্ট্যান্ডের ইমা-লেগুনা সিএনজি মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ। গতকাল সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত নবীগঞ্জ-শেরপুর স্ট্যান্ডের ইমা, লেগুনা, সিএনজির মালিক ও শ্রমিকরা এ ধর্মঘট পালন করে। এ সময় তারা পুলিশী হয়রানী বন্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। মালিক ও শ্রমিকরা অভিযোগ করে জানান, বিগত ৬ মাস ধরে অন্য জেলার পরিবহণ মালিক, শ্রমিক নামে একটি অসাধু সিন্ডিকেটের প্ররোচনায় শেরপুর হাইওয়ে পুলিশ নবীগঞ্জ-শেরপুর স্ট্যান্ডের ইমা, লেগুনা, সিএনজিকে আটক করে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানী এবং ভয়ভীতি প্রদর্শন করে আসছে। হয়রানীতে অতিষ্ঠ হয়ে ধর্মঘট পালন করে নবীগঞ্জ-শেরপুর স্ট্যান্ডে ইমা-লেগুনা সিএনজি মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ। খবর পেয়ে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ মোবাইল ফোনে মালিক-শ্রমিকদের বিষয়টি সুষ্ঠ সমাধানের আশ্বাস প্রদান করেন।
নবীগঞ্জ থানার একদল পুলিশ ও শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হবিগঞ্জ জেলা ফোর স্টক, অটো রিকশা হিউম্যান হলার মালিক সমিতির নেতৃবৃন্দের উপস্থিতিতে আলোচনার ভিত্তিতে সুষ্ঠ সমাধানের আশ্বাস প্রদান করলে মালিক-শ্রমিকরা তাদের ধর্মঘট তোলে নেন। এ ব্যাপারে হবিগঞ্জ জেলা ফোর স্টক, অটো রিকশা হিউম্যান হলার মালিক সমিতির সভাপতি এমএ মতিন চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহ আশরাফ আলী জানান, শেরপুর হাইওয়ে পুলিশ কর্তৃক শ্রমিকদের উপর মিথ্যা মামলা, ভয়ভীতি ও হয়রানীর প্রতিবাদে আমরা ধর্মঘট পালন করি এবং স্থানীয় সংসদ সদস্য, পুলিশ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ বিষয়টির সুষ্ঠ সমাধানের আশ্বাস প্রদান করলে ধর্মঘট তোলে নেয়া হয়। হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ জানান, মালিক শ্রমিকদের অভিযোগ শুনেছি এবং বিষয়টি সুষ্ঠ সমাধানের আশ্বাস দিয়েছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com