মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

লাখাই থানার মানব পাচার মামলার পলাতক আসামী হবিগঞ্জে গ্রেফতার

  • আপডেট টাইম সোমবার, ২০ মে, ২০১৯
  • ৪১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই থানার মাবনপাচার মামলার পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাত সাড়ে ১১টার দিকে শহরের বৃন্দাবন কলেজ এলাকা থেকে কোর্ট ষ্টেশন ফাড়ির পুলিশ কাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাহাব উদ্দিন লাখাই উপজেলার ফরিদপুর গ্রামের হযরত আলীর পুত্র।
জানা যায়, ২০১৬ সালের থানার মানব পাচারে অভিযোগে একিট মামলা দায়ের করা হয় লাখাই থানায়। মামলা দায়েরের পর থেকে গ্রেফতারকৃত সাহাব উদ্দিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিল। গতকাল রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোর্টষ্টশন ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক গোলাম কিবরিয়া হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান বৃন্দাবন সরকারি কলেজ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।
মামলা সুত্রে জানা যায়, ২০১৬ সালের দিকে বানিয়াচং উপজেলার বাজুকা গ্রামের আব্দুল খালেক মিয়া বাদী হয়ে গ্রেফতারকৃত সাহাব উদ্দিনসহ ৫ জনকে আসামী করে একটি মানব পাচার মামলা দায়ের করেন। মামলায় তিনি উল্লেখ করেন, সাহাব উদ্দিনসহ তার সহযোগিরা আব্দুল খালেককে বিদেশে পাঠানোর নাম করে কয়েক লক্ষাধিক টাকা আত্মসাত করেন। তারা বার বার টাকা ফেরত চাইলেও সাহাব উদ্দিনসহ অন্যান্যরা টাকা দেম দিচ্ছি বলে সময় কর্তন করতে থাকে। এক পর্যায়ে আব্দুল খালেক বাধ্য হয়ে মানব পাচারের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের আসামীরা দেশ-বিদেশে পলাতক রয়েছে।
মামলার অন্যান্য আসামীরা হলো, আলাল মিয়া, আদম আলী, রবিউল ইসলাম ও শেফালী বেগম। তারা সবাই বর্তমানে পলাতক রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com