মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য কাজ করুন ॥ এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ১৫ মে, ২০১৯
  • ৪৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ অপরাধী যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন হবিগঞ্জ সদর-লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এবং আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা অ্যাডভোকেট মোঃ আবু জাহির। অন্যায়কারীর বিরুদ্ধে অবশ্যই প্রশাসনকে কঠোর ভূমিকায় থাকতে হবে। তবে নিরপরাধ কেউ যেন হয়রানির শিকার না হয়, সেদিকে দৃষ্টি রাখার আহ্বান জানান তিনি। অ্যাডভোকেট আবু জাহির বলেন, যারা প্রকৃত অন্যায়কারী তারা যেই হোক তাদের বিচারের আওতায় আনতে হবে। তবে এসব করতে গিয়ে অযথা কোনো নিরপরাধ মানুষ যেন হয়রানির শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।
তিনি বলেন, হবিগঞ্জের মানুষ শান্তিপ্রিয়। তারা যেন শান্তিতে বসবাস করতে পারে, সেদিকে খেয়াল রাখতে হবে। তিনি বলেন, দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে হবে। বর্তমান সরকার সার্বিক উন্নয়ন করে যাচ্ছে। সেই সুফল পাবে সর্বস্তরের জনগণ। এতে পুলিশ প্রশাসনসহ সকল পর্যায়ে কর্তব্যরতদের আন্তরিকতা প্রয়োজন।
গতকাল মঙ্গলবার হবিগঞ্জ সদর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এমপি আবু জাহির এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিতসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং সরকারি কর্মকর্তারা বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com