সোমবার, ২৭ মে ২০১৯, ০১:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচন ॥ আওয়ামীলীগের ৭ ও বিএনপির ১ প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ হবিগঞ্জ হাসপাতালে দুদকের হানা বিভিন্ন অনিয়ম ধরা পড়েছে হবিগঞ্জ পৌরসভায় নৌকার মাঝি মিজানুর রহমান মিজান খোশ আমদেদ মাহে রমজান নবীগঞ্জে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল ॥ খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্রের পুনঃরোদ্ধার করতে হবে-শেখ সুজাত চুনারুঘাটে জি.আর ফাউন্ডেশনের চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে সংবর্ধনা শাহ মোজাম্মেল নান্টুর সার্বিক সহযোগিতায় নবীগঞ্জে বিএনপির ইফতার মাহফিল বানিয়াচঙ্গের বড়ইউড়ি ইউনিয়নের দেড় কোটি টাকার বাজেট ঘোষণা ইউনাইটেড নবীগঞ্জের ইফতার হবিগঞ্জে পিবিআইয়ের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রেখেছে বর্তমান সরকার-এমপি আবু জাহির

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রেখেছে বর্তমান সরকার-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন- আওয়ামী লীগ সরকার হচ্ছে জনগণের সরকার। সাধারণ মানুষের সুবিধার কথা চিন্তা করে পদক্ষেপ গ্রহণ করে এই সরকার। বিএনপি’র আমলে দ্রব্যমূল্য নিয়ে দেশের সাধারণ জনণকে বিপাকে পড়তে হতো। কিন্তু শেখ হাসিনা’র সরকারের আমলে দ্রব্যবূল্য দরিদ্র জনগোষ্ঠীর ক্রয় ক্ষমতার ভিতরে থাকে। বিশেষ করে পবিত্র রমজান উপলক্ষে আমরা দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে রেখেছে সরকার। বাজারে বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। যাতে অন্যায়ভাবে কেউ দ্রব্যমূল্য আদায় করতে না পারে। একমাত্র আওয়ামী লীগ সরকারই দেশের জনগণের ভাগ্যের উন্নয়নে কাজ করে। গতকাল সোমবার নিশাপট ঈদগাহে শায়েস্তাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশের অনেক পুরাতন পৌরসভার তুলনায় শায়েস্তাগঞ্জ পৌরসভায় অনেক বেশি উন্নয়ন সম্পন্ন হয়েছে। নৌকায় ভোট দেয়ার কারণেই এত অগ্রগতি হয়েছে। আপনাদের দাবির পরিপ্রেক্ষিতে জননেত্রী শেখ হাসিনার নিকট থেকে উপজেলা উপহার এনে দিয়েছি। এখন প্রয়োজন এই উপজেলার উন্নয়ন। এই উন্নয়ন নিয়ে আসতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকেই। নৌকায় ভোট দেয়ার কোনও বিকল্প নেই। আপনারা নৌকায় ভোট দিন। উন্নয়নের দায়িত্ব আমাদের। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সামাদ মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান বুলবুল খানের পরিচালনায় সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন আসন্ন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, আব্দুল্লাহ সরদার, ভাইস চেয়ারম্যান প্রার্থী গাজিউর রহমান এমরান, বদরুল আলম দীপন, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেরা সুলতানা হ্যাপী প্রমুখ। ইফতার মাহফিলে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় লোকজন অংশ নেন। অনুষ্ঠানে আসন্ন শায়েস্থাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান এমপি আবু জাহির।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com