শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ হাসপাতালের ফার্মাসিস্ট নজরুলের বাসায় দুর্ধর্ষ ডাকাতি ॥ কুপিয়ে জখম করে দুই লক্ষাধিক টাকার মালামাল লুট

  • আপডেট টাইম রবিবার, ১২ মে, ২০১৯
  • ৪১৫ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালের ফার্মাসিস্ট নজরুল ইসলামের বাসায় দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে শায়েস্তাগঞ্জের লেঞ্জাপাড়া এলাকায় তার বাসায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা নজরুল ইসলামকে কুপিয়ে ও মারধর করে নগদ টাকা, স্বর্নালংকার ও মালামালসহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে।
হবিগঞ্জ হাসপাতালে ভর্তি আহত ফার্মাসিস্ট নজরুল ইসলাম জানান, ওই রাতে একদল ডাকাত তার বাড়িতে হানা দেয়। ডাকাতরা প্রথমে কলাপসিবল গেইটের তালা ভাঙ্গে ও পরে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে। এ সময় নজরুল ইসলাম দরজার সামনে এলে ডাকাতরা তার মাথায় কোপ দিয়ে গুরুতর করে। এ সময় নজরুল মেঝেতে পড়ে গেলে তাকেসহ পরিবারের সবাইকে বেধে ফেলে। পরে ডাকাতরা পুরো ঘর তছনছ করে নগদ ১২ হাজার টাকা, আড়াই ভরি স্বর্নালংকার, ৪টি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ নিয়ে চম্পট দেয়। প্রায় ১ঘণ্টা পর্যন্ত ডাকাতরা ঘরে তাণ্ডব চালায়। নজরুল ইসলাম জানান, মুখোশ পরিহিত ৫ ডাকাত তার ঘরে ঢুকেছিল এবং বাইরেও কয়েকজন ছিল। পরে নজরুলকে হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে ডাকাতির খবর পেয়ে গতকাল শনিবার সকালে হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যাহ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি আনিসুর রহমান বলেন, ওই বাড়ির পাশ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ। এ ব্যাপারে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
এলাকাবাসী জানান, নজরুল ইসলামের যে বাসায় ডাকাতি হয়েছে এর আশপাশে কোন বাসা-বাড়ি নেই। ফলে ডাকাতরা খুব সহজেই ডাকাতি করতে সক্ষম হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com