বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

বিশিষ্ট ব্যবসায়ী গোলাম মর্তুজা মিয়ার ৯ম মৃত্যুবার্ষিকী আজ

  • আপডেট টাইম শনিবার, ১১ মে, ২০১৯
  • ৫০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ কন্ট্রাক্টর এসোসিয়েশন ও হবিগঞ্জ রিক্সা মালিক শ্রমিক সমিতির সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার ৯ম মৃত্যু বার্ষিকী আজ। ২০১০ সালের ১১মে ঢাকা পিজি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। জীবদ্দশায় তিনি ১০ বার পবিত্র হজ্বব্রত পালন করেন।
এদিকে আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ শনিবার শায়েস্তানগরস্থ মরহুমের বাসভবন মর্তুজা কটেজে তার পরিবারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে সকালে মরহুমের কবর জিয়ারত, দিনব্যাপী কোরআন খানী, তবারক বিতরণ ও ইফতার মাহফিল।
পারিবারিক এসব কর্মসূচীতে মরহুমের আত্মীয় স্বজনসহ সর্বস্তরের শুভানুধ্যায়ী ব্যক্তিবর্গকে উপস্থিত থাকার জন্য মরহুমার পরিবারের পক্ষ থেকে আমন্ত্রণ জানিয়েছেন মরহুমের জেষ্ঠ্য পুত্র হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এবং দৈনিক আজকের হবিগঞ্জের সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব জি কে গউছ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com