শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলের ডুবাঐ থেকে ২টি চোরাই মোটর সাইকেলসহ ২ চোরাকারবারী আটক

  • আপডেট টাইম শুক্রবার, ১০ মে, ২০১৯
  • ৪৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলের ডুবাঐ বাজারের নিকট চোরাই মোটর সাইকেল বিক্রিকালে ২টি চোরাই মোটর সাইকেলসহ ২ মোটর সাইকেল চোরাকারবারীকে ডিবি পুলিশ আটক করেছে। আটককৃতরা হচ্ছে-বাহুবল উপজেলার বানিয়াগাও গ্রামের মোঃ আব্দুস শহীদের পুত্র মোঃ সাইফুল ইসলাম (৩৫) ও দক্ষিণ ভবানীপুর গ্রামের মোঃ ইদ্রিছ মিয়ার পুত্র মোঃ সাহাবুদ্দিন (৩৫)। এ ব্যাপারে ডিবির এসআই মোঃ আব্দুল করিম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আটক সাইফুল ইসলামের বিরুদ্ধে বাহুবল ও চুনারুঘাটে দ্রুত বিচার আইন, মসাদকসহ বিভিন্ন অপরাধে ৬টি মামলা এবং আটক সাহাবুদ্দিনের বিরুদ্ধে সুনামগঞ্জের ছাতক থানায় ৯টি মামলা রয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, ডিবির এসআই আব্দুল করিমের নেতৃত্বে গতকাল বিকেলে অভিযান পরিচালনা করা হয়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ডিবির অভিযানিক দল ডুবাঐ বাজারের অদুরে অবস্থান নেয়। এ সময় ২টি মোটর সাইকেলসহ ৪ জনকে সন্দেহ জনক ভাবে আলাপ আলোচনা করতে দেখে পুলিশ এগিয়ে যায়। এ সময় এরা পুলিশ দেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে উল্লেখিত ২ জনকে পুলিশ আটক করতে সক্ষম হলেও অপর দুজন পালিয়ে যায়। পুলিশ তাদের ব্যবহৃত কালো রংয়ের ১০০ সিসি জারা ও কালো রংয়ের ১০০ সিসি বাজাজ প্লাটিনা মোটর সাইকেল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে এরা দু’টি মোটর সাইকেলই চোরাই এবং এগুলো বিক্রির জন্য উল্লেখিত স্থানে নিয়ে এসেছিল বলে স্বীকার করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com