রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ১১:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আগস্ট মাস আসলেই মনে দাগ কাটে-মিসবাহ উদ্দিন সিরাজ পইলে ৭৭টি গরু কুরবানী বাড়িয়ে দিল ঈদের আনন্দ নবীগঞ্জ অপহরণের ৭ দিনেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী মাধবপুরে মৃত্যুদন্ড প্রাপ্ত দুর্ধর্ষ ডাকাত এরশাদ আলী গ্রেপ্তার শায়েস্তাগঞ্জে ছেলে ধরা সন্দেহে এক ডাকাতকে গণধোলাই হবিগঞ্জ জেলা পুলিশ বনাম জেলা খেলোয়ার কল্যাণ সমিতির মধ্যে ফুটবল টুর্নামেন্ট কাশ্মিরী মুসলমানদের অধিকার অবিলম্বে ফিরিয়ে দিন ॥ আহলে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় পরিষদ জ্যোতির্বিজ্ঞানী অধ্যাপক ড. দীপেন ভট্টাচার্য্যরে ॥ বক্তৃতা শুনে বিজ্ঞান চর্চায় আগ্রহ বেড়েছে হবিগঞ্জের শিক্ষার্থীদের ধুলিয়াখাল-মাহমুদপুর বাইপাস সড়ক টমটম চুরির অভিযোগে যুবক আটক হবিগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটির রক্তদান কর্মসূচী ও শোক সভা
হবিগঞ্জের বিভিন্ন বাজারে ফরমালিন যুক্ত ফল বিক্রি ॥ ডায়রিয়ায় আক্রান্ত মহিলাসহ ১৫

হবিগঞ্জের বিভিন্ন বাজারে ফরমালিন যুক্ত ফল বিক্রি ॥ ডায়রিয়ায় আক্রান্ত মহিলাসহ ১৫

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র রমজান মাসে হবিগঞ্জের বিভিন্ন বাজারে ফরমালিন যুক্ত আম বিক্রি হচ্ছে। আর এসব আম খেয়ে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মহিলাসহ ১৫ জন রোগী হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের অভিযোগ সরকারী কোন স্যালাইন কিংবা ঔষধ দেয়া হচ্ছে না। পহেলা রমজান থেকে হবিগঞ্জ শহরের থানার মোড়, শায়েস্তানগর, কোর্ট স্টেশন, চৌধুরী বাজার, সিনেমাহলসহ বিভিন্ন এলাকায় ফরমালিন যুক্ত আম বিক্রি করছে অসাধু ব্যবসায়ীরা। আর এসব আম খেয়ে অনেকেই ডায়রিয়া আমাশয়সহ নানা রোগে আক্রান্ত হচ্ছে। গতকাল সকালে মক্রমপুর গ্রামের আরজু মিয়া (৪৫), তার স্ত্রী হোসনা বেগম (৩৪), দেলোয়ার হোসেন (১৮) উমেদনগর গ্রামের ফারুক মিয়া (৫০), সুতাং গ্রামের রহিমা (৪০), বাঘাসুরা গ্রামের রহমত আলী (৩০), শায়েস্তানগরের ওয়াদুদ (২৫), হুরগাও গ্রামের নিশি রাণী (২৫) কে হবিগঞ্জ সদর হাসাপাতালে ভর্তি করা হয়।
আক্রান্তরা জানান, আমরা আম খাওয়ার পর থেকে পেটে প্রচন্ড ব্যাথা অনুভব এবং পরে পাতলা করি। এ আমে কোন ধরনের ফরমালিন আছে তা আমরা জানতাম না। পরে হাসপাতালে এসে বুঝতে পারি এখানে যারা ভর্তি হয়েছে সবাই আগে বাজারের কেনা আম খেয়েছিল।
এ রিপোর্ট লেখা পর্যন্ত আক্রান্তরা জানান, হাসপাতাল থেকে কোন ফ্রী স্যালাইন কিংবা ইনজেকশন দেয়া হচ্ছে না। সবকিছুই বাহির থেকে কিনে আনতে হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com