মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৪:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
দুর্নীতি বিরোধী সমাবেশে জেলা প্রশাসক ॥ দুর্নীতির সাথে জড়িত হয়ে কেউ নিজের বিপদ টেনে আনবেন না শহরের কোর্ট স্টেশনে স্ট্যান্ডে টুল আদায় নিয়ে সংঘর্ষ ॥ আহত ৩০ কাপনের কাপড় পাঠিয়ে সাংবাদিক ইমদাদুল হোসেনকে হত্যার হুমকি হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন সফলে যুবলীগের প্রচার মিছিল-পথসভা নবীগঞ্জ পৌরসভা কর্তৃক সরকারী বরাদ্দকৃত ৪৮০টি কম্বল বিতরণ যুক্তরাজ্য সফররত ড. রেজা কিবরিয়ার সাথে গণফোরাম নেতা আবুল হোসেন জীবনের সৌজন্য সাক্ষাত নবীগঞ্জ পৌর বিএনপির ৫নং ওয়ার্ডের কাউন্সিল সম্পন্ন নবীগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু ॥ পরিবারে শোকের মাতম কাদিয়ানিদের অমুসলিম ঘোষনা করতে হবে-মুফতি রাশিদুর রহমান ফারুক ট্রেন দূর্ঘটনায় নিহত ছাত্রদল নেতা আলী মোঃ ইউসুফ এবং সুহার পরিবারকে জামায়াতে ইসলামীর পক্ষে আর্থিক সহযোগিতা প্রদান
হবিগঞ্জের বিভিন্ন বাজারে ফরমালিন যুক্ত ফল বিক্রি ॥ ডায়রিয়ায় আক্রান্ত মহিলাসহ ১৫

হবিগঞ্জের বিভিন্ন বাজারে ফরমালিন যুক্ত ফল বিক্রি ॥ ডায়রিয়ায় আক্রান্ত মহিলাসহ ১৫

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র রমজান মাসে হবিগঞ্জের বিভিন্ন বাজারে ফরমালিন যুক্ত আম বিক্রি হচ্ছে। আর এসব আম খেয়ে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মহিলাসহ ১৫ জন রোগী হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের অভিযোগ সরকারী কোন স্যালাইন কিংবা ঔষধ দেয়া হচ্ছে না। পহেলা রমজান থেকে হবিগঞ্জ শহরের থানার মোড়, শায়েস্তানগর, কোর্ট স্টেশন, চৌধুরী বাজার, সিনেমাহলসহ বিভিন্ন এলাকায় ফরমালিন যুক্ত আম বিক্রি করছে অসাধু ব্যবসায়ীরা। আর এসব আম খেয়ে অনেকেই ডায়রিয়া আমাশয়সহ নানা রোগে আক্রান্ত হচ্ছে। গতকাল সকালে মক্রমপুর গ্রামের আরজু মিয়া (৪৫), তার স্ত্রী হোসনা বেগম (৩৪), দেলোয়ার হোসেন (১৮) উমেদনগর গ্রামের ফারুক মিয়া (৫০), সুতাং গ্রামের রহিমা (৪০), বাঘাসুরা গ্রামের রহমত আলী (৩০), শায়েস্তানগরের ওয়াদুদ (২৫), হুরগাও গ্রামের নিশি রাণী (২৫) কে হবিগঞ্জ সদর হাসাপাতালে ভর্তি করা হয়।
আক্রান্তরা জানান, আমরা আম খাওয়ার পর থেকে পেটে প্রচন্ড ব্যাথা অনুভব এবং পরে পাতলা করি। এ আমে কোন ধরনের ফরমালিন আছে তা আমরা জানতাম না। পরে হাসপাতালে এসে বুঝতে পারি এখানে যারা ভর্তি হয়েছে সবাই আগে বাজারের কেনা আম খেয়েছিল।
এ রিপোর্ট লেখা পর্যন্ত আক্রান্তরা জানান, হাসপাতাল থেকে কোন ফ্রী স্যালাইন কিংবা ইনজেকশন দেয়া হচ্ছে না। সবকিছুই বাহির থেকে কিনে আনতে হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com