শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ পৌরএলাকায় ১৫ কোটি ৬৩ লাখ টাকার উন্নয়ন কাজ উদ্বোধন করেছেন এ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি

  • আপডেট টাইম বুধবার, ৮ মে, ২০১৯
  • ৪৭৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ পৌরএলাকায় ১৫ কোটি ৬৩ লক্ষ টাকার উন্নয়ন কাজ উদ্বোধন করেছেন হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। মঙ্গলবার একদিনে দ্বিতীয় দফায় তিনি ৯ কোটি ৪২ লাখ ২৬ হাজার ৬ শ ২৬ টাকার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এর আগে গত বৃহস্পতিবার তিনি ৬ কোটি ২০ লাখ ৭৩ হাজার ৩ শ ৭৪ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করেন। হবিগঞ্জ পৌরসভায় বাস্তবায়নাধীন তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামোগত উন্নতিকরন সেক্টর প্রকল্পের আওতায় ২য় পর্যায়ে ১৫ কোটি ৬৩ লক্ষ টাকা ব্যয়ে রাস্তা, ড্রেন ও ঘাটলা নির্মাণ প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।
সোমবার এডভোকেট মোঃ আবু জাহির এমপি হবিগঞ্জ পৌরএলাকার বিভিন্ন স্থানে ১০ টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ভিত্তি প্রস্তর স্থাপনকালে তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারায় হবিগঞ্জে মেডিক্যাল কলেজ স্থাপন করা হয়েছে, বৃন্দাবন কলেজে অনার্স মাষ্টার্স কোর্স চালু হয়েছে, বিকেজিসি ও সরকারী উচ্চ বিদ্যালয়ে ডাবল শিফট চালু করা হয়েছে, আধুনিক ষ্টেডিয়াম নির্মাণ করা হয়েছে, ঘরে ঘরে বিদ্যুত দেয়া হয়েছে। শীঘ্রই হবিগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হচ্ছে। তিনি বলেন ‘আমি আপনাদের কাছে যে উন্নয়নের প্রতিশ্র“তি দিয়েছিলাম সেগুলো বাস্তবায়ন করছি।’ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভবিষ্যতে আরো ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়িত হবে। হবিগঞ্জ শহরের রাস্তাঘাটের সুবিধার প্রসঙ্গ টেনে এডভোকেট মোঃ আবু জাহির বলেন নাগরিকগণকে বিল্ডিং কোড মেনে পানি নিষ্কাশনের পর্যাপ্ত জায়গা রেখে বিল্ডিং বা স্থাপনা নির্মাণ করতে হবে। আবাসিক এলাকার রাস্তাঘাটের পর্যপ্ত জায়গা থাকলে সরকারীভাবেও উন্নয়ন কাজ করতে সুবিধা হয়।’ ভিত্তিপ্রস্তর স্থাপনকালে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দীলিপ দাস, পৌর কাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, শেখ নূর হোসেন, মোঃ আব্দুল আউয়াল মজনু, খালেদা জুয়েল, আওয়ামীলীগ নেতা নিলাদ্রী শেখর টিটু, আওয়ামীলীগ নেতা মোঃ মিজানুর রহমান, হবিগঞ্জ পৌরসভার সচিব মোঃ ফয়েজ আহমেদ, হবিগঞ্জ পৌরসভার মিউনিসিপ্যাল প্রকৌশলী মোঃ মোজাহিদুর রহমান, সহকারী প্রকৌশলী নিরূপম দেব, উপসহকারী প্রকৌশলী দিলীপ দত্ত, মোহাম্মদ আব্দুল কুদ্দুস এবং হবিগঞ্জের বিশিষ্ট রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের প্রতিনিধি, ব্যবসায়ী ও সংশ্লিষ্ট এলাকার সিনিয়র নাগরিকবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com