বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আওয়ামী লীগ সম্পদ গড়ার দল নয় জনগণের ভাগ্য গড়ার দল-এমপি মজিদ খান

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ৪৮০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের এমপি অ্যাডভোকেট আবদুল মজিদ খান বলেছেন, আওয়ামী লীগ সম্পদ গড়ার জন্য না, আওয়ামী লীগ জনগণের ভাগ্য গড়ার জন্য। গ্রাম, শহর সর্বত্র উন্নয়ন দৃশ্যমান। জনজীবনে দেখা দিয়েছে আশার আলো। এর পেছনে ও সম্মুখে আছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দুর্নীতির ঊর্ধ্বে থেকে দেশের সমৃদ্ধি অর্জনে দৈনিক ১৮/১৯ ঘন্টা নিরলশ পরিশ্রম করছেন। শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর আদর্শে অনুসারী হয়ে নিজেকে দেশ ও জাতির সেবায় আত্মনিয়োগ করতে হবে। দলের মধ্যে ঐক্য রাখতে হবে, ত্যাগের মনোভাব নিয়ে কাজ করতে হবে। তিনি দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়ে বলেন, যেসব নেতাকর্মী গেল উপজেলা নির্বাচনে দলের বদনাম করেছে ও নৌকার বিপক্ষে কাজ করেছে তাদের তালিকা প্রস্তত করুন। দলের হাইকমান্ড তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন। গতকাল সোমবার দুপুরে মেধাবিকাশ স্কুল প্রাঙ্গণে বানিয়াচং আওয়ামী লীগের উপজেলা নির্বাচনোত্তর কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আসছে ১২ রমজান বানিয়াচং আওয়ামী লীগের ইফতার মাহফিলের দিনধার্য্য করা হয়। এছাড়াও রমজান মাসের পর এমপি আবদুল মজিদ খান, উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরীসহ ভাইস চেয়ারম্যানদ্বয়কে প্রত্যেক ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আমির হুসেন মাস্টারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনামুল হোসেন খান বাহারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন ও মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার।
সভায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি আলহাজ্ব হারুন মিয়া, শেখ ফরিদ মিয়া, আহমদ লস্কর, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, মোঃ শাহজাহান মিয়া, অর্থ সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন, আওয়ামী লীগ নেতা জনাব আলী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি শাহনেওয়াজ ফুল মিয়া, জিএস নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান খান, লুৎফুর রহমান, এরশাদ আলী, হাবিবুর রহমান, আব্দুুল কদ্দুছ শামীম আওয়ামীলীগ নেতা কৃষ্ণ দেব, মোতাকিম বিশ্বাস, হাফিজুল ইসলাম, নজরুল ইসলাম খান, ফরিদ মিয়া, হাবিবুর রহমান, নানু মিয়া, ইদ্রিছ মিয়া, তৈয়বুর রহমান চৌধুরী, পিষুস কান্তি সূত্রধর, ছায়েব আলী, আবু আশরাফ চৌধুরী, এ জেড এম উজ্জল, রিপন চৌধুরী, মামুন খান প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com