বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

গোপায়ায় ভিজিডি চাউল বিতরণকালে এমপি আবু জাহির ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় অস্বচ্ছল মানুষের পাশে থাকেন

  • আপডেট টাইম শনিবার, ৪ মে, ২০১৯
  • ৪৬৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র রমজান মাসকে সামনে রেখে হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নে ২শ নারীর মাঝে ভিজিডি চাল বিতরণের উদ্বোধন করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি। বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে নারীদের মাঝে ৩০ কেজি করে চাল তুলে দেন তিনি। আগামী দুই বছর ধরে উপকারভোগীরা এই পরিমাণ চাল পেয়ে যাবে।
উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার গরীবের বন্ধু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় অস্বচ্ছল মানুষদের পাশে থাকেন। তৃণমূলের জনগণকে উন্নয়নের মূল স্রোতে যুক্ত করতে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের যে বাংলাদেশ উপহার দিয়ে গেছেন তার উন্নয়ন অব্যাহত রাখার দায়িত্ব নিয়েছেন শেখ হাাসিনা। এখন দরিদ্র পরিবারের সন্তানও উচ্চ শিক্ষা গ্রহণ করতে পারে। আমরা চাই উন্নত সমৃদ্ধ বাংলাদেশ। সেই লক্ষ্যেই আওয়ামী লীগ সরকার এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে যার যার জায়গায় থেকে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান এমপি আবু জাহির।
এ সময় অন্যান্যের মাঝে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, ইউপি সদস্য জালাল মিয়া, ফজল মিয়া, তাজুল ইসলাম, মতিন মিয়া, জুনাইদ আহমেদ, নারী সদস্য সাজেদা খাতুন, রিনা খাতুন, রেবা খাতুনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com