বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৬:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মে দিবসে বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা অনুষ্ঠিত

মে দিবসে বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা অনুষ্ঠিত

SONY DSC

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন শ্রমজীবী মানুষের দাবির প্রতি বর্তমান সরকার অত্যন্ত আন্তরিক। এ সরকার শ্রমিক বান্ধব সরকার। সকল সময়ই আওয়ামী লীগ শ্রমিকদের স্বার্থ আদায়ে পাশে ছিল। ভবিষ্যতেও থাকবে। মহান মে দিবস উপলক্ষে বুধবার দুপুরে হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের মৃত্যুভাতা প্রদান এবং আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, স্থানীয়ভাবে আপনাদের যে কোনও সমস্যার সমাধানে সবসময়ই আমার আন্তরিকতা ছিল। বর্তমানেও আপনাদের অনেক দাবি রয়েছে। আবারো যেহেতু আপনারা আমাকে দায়িত্ব দিয়েছেন পর্যায়ক্রমে সকল দাবি পূরণের চেষ্টা করব ইনশাল্লাহ।
শ্রমিকদের বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে এমপি আবু জাহির বলেন, কোনও জায়গায় যদি চেক পোস্টের নাম করে হয়রাণী করা হয়, সে ব্যাপারে অবশ্যই ব্যবস্থা নিতে কর্মকর্তারা রয়েছেন। শ্রমিকদেরকেও ট্রাফিক আইন মেনে গাড়ি চালাতে হবে। মনে রাখতে হবে পুলিশ এবং শ্রমিক একে অপরকে সহযোগিতা করা প্রয়োজন।
সংগঠনের সভাপতি শহীদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তৃতা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নুরুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার এএসএম রাজু আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সজীব আলী এবং পরিচালনা করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমান। এছাড়াও বক্তৃতা করেন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি শাহ হাবিবুর রহমান জিতু, সহ-সাধারণ সম্পাদক দিয়ারিছ মিয়া, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, প্রচার সম্পাদক আলী হোসেন, কোষাধ্যক্ষ সেলিম আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুরুল ইসলাম রাজু, সমাজকল্যাণ সম্পাদক আব্দুল আউয়াল, কার্যকরী কমিটির সদস্য কিম্মত আলী, আহমদ চৌধুরী সায়েদ, ফরিদ মিয়া, খলিলু রহমান ইকবাল, মোজাম্মিল হোসেন, লেচু মিয়া মুন্সী, সেলিম আহমদ, আব্দুল আজিজ, আব্দুল আহাদ, সদর মাইক্রোবাস আঞ্চলিক কমিটির সম্পাদক আবিদুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে ১০ জন মৃত সদস্যের মাঝে ৪ লাখ ৬০ হাজার নগদ টাকা মৃত্যুভাতা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এডঃ মোঃ আবু জাহির এমপি। এর আগে সকালে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মে দিবসের অনুষ্ঠান উদ্বোধন করা হয়। পরবর্তীতে হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। রাত ৮টায় হবিগঞ্জ নতুন বাসস্ট্যান্ড এলাকায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com