বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

জে কে হাই স্কুলের ক্যাম্পাস আধুনিকায়ন ও খেলারমাঠ উন্নয়নের ঘোষনা দিলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ এপ্রিল, ২০১৪
  • ৩৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জে কে এন্ড এইচকে হাই স্কুল উন্নয়ন বঞ্চিত ছিল সবসময়। এমপি আবু জাহির নির্বাচিত হওয়ার পর ওই স্কুলের ভবন নির্মানসহ মাঠের উন্নয়নমুলক কাজ বাস্তবায়ন করেন। এবার তিনি ম্যানেজিং কমিটির সভাপতিও নির্বাচিত হয়েছেন। ফলে আরও বেশী উন্নয়নের প্রত্যাশা ছিল সবার। গতকাল স্কুলের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যখন এমপি আবু জাহির যোগদান করেন, তখন সবার প্রত্যাশা ছিল কি ঘোষনা দেন তিনি।
এমপি আবু জাহির সকলের প্রত্যাশা পুরণের আশ্বাস দিয়ে ঘোষনা করেছেন স্কুলের ক্যাম্পাসকে আধুনিকায়ন করবেন। প্রয়োজনীয় ভবন নির্মান করা হবে সরকারীভাবে। প্রয়োজনে নিজস্ব তহবিল থেকেও ভবন নির্মাণ করবেন। স্কুলের আয় বর্ধনে বহুতল মার্কেট নির্মান করার পাশাপাশি মেয়াদ উত্তীর্ণ ভবন ভেঙ্গে ক্যাম্পাসের আঙ্গিনা আরও সম্প্রসারণের ঘোষনা দেন তিনি। স্কুলের খেলার মাঠটিকে পরিপুর্ণ রূপদান করে স্কুলের শিক্ষার্থীদের পাশাপাশি শায়েস্তানগর, মোহনপুর ঘোষপাড়াবাসীর খেলাধুলার সুযোগ করে দেয়া হবে বলেও ঘোষনা দেন তিনি।
এমপি আবু জাহির স্কুলের উন্নয়নে সব ধরনের কাজ করা হবে বলে ঘোষনা দিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে নিয়মিত অধ্যয়নের ও ধুমপান না করার প্রতিশ্র“তি নেন।
গতকাল দুপুরে স্কুল প্রাঙ্গনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম চৌধুরী। বক্তৃতা করেন সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, প্রাক্তন ছাত্র এডভোকেট শাহ ফখরুজ্জামান, অভিবাবক সদস্য জালাল আহমেদ, আব্দুল আজিজ ইউনুছ, আলহাজ্ব এনামুল হক, এম এ মতিন, শিক্ষক এটিএম রেজাউল করিম। পরে প্রধান অতিথি বিভিন্ন খেলাধুলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
৪দিন ব্যাপি খেলাধুলায় ৩২টি ইভেন্টে স্কুলের ৫শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। খেলাধুলা পরিচালনায় নেতৃত্ব দেন ক্রীড়া শিক্ষক নুরুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com