বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

ভোক্তা অধিদপ্তরের অভিযান আইয়ূব আলী রেস্তোরাসহ ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট টাইম সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯
  • ৪৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে স্বনামধন্য আইয়ুব আলী (জহুল আলী) রেস্তোরাসহ ৫ প্রতিষ্ঠানকে মোট ২৬ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। পবিত্র রমজান মাসকে সামনে রেখে গতকাল রোববার অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে হবিগঞ্জ শহরের বিভিন্ন খাবার হোটেল ও ইফতারী পণ্যের গুদামে অভিযান চালানো হয়।
অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার সংরক্ষণ ও পরিবেশন এবং মূল্য তালিকা যথাযথভাবে প্রদর্শন না করায় শহরের পুরাতন পৌরসভা রোডের জহুর আলী (আইয়ূব আলী) রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও পোড়া তেল ব্যবহার ও অস্বাস্থ্যকর পরিবেশের জন্য শহরের ২ নম্বর পুল এলাকার হোসাইন রেস্টুরেন্টকে ২ হাজার টাকা, একই অপরাধে চৌধুরী বাজার এলাকার জগন্নাথ ভোজনালয়কে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও ইফতারে বহুল ব্যবহৃত ছানাচুর-মুড়ির প্যাকেটে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকা ও বিষাক্ত রং মিশ্রিত পানীয় বিক্রি করার অপরাধে চৌধুরী বাজারের জয়বাবা লোকনাথ স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। একই দিনে প্রতি কেজি পোল্ট্রি মোরগের মূল্য ১৩০ টাকার জায়গায় ১৫০ টাকা রাখার অপরাধে শায়েস্তানগর এলাকার শেখ পোল্ট্রি ফার্মকে ১ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিদপ্তর। অভিযান চলাকালে অধিদপ্তরের পক্ষ থেকে ভোক্তা অধিকার আইন বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে উপস্থিত জনসাধারণের মাঝে লিফলেট ও পাম্পলেট বিতরণ করা হয়। আসন্ন রমজান মাসে এ ধরণের অভিযান আরো জোরদার করা হবে বলে অভিযানে নেতৃত্বে থাকা কর্মকর্তা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com