বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
গ্রীসে নিহত নবীগঞ্জের দু’ব্যক্তিকে শেষ বিদায় জানালো এলাকাবাসী চুনারুঘাটে রাস্তার কাঁদায় ধান রোপন করে প্রতিবাদ নবীগঞ্জে হত্যা মামলার ৭০ আসামীর জামিন নামঞ্জুর কারাগারে প্রেরণের নির্দেশ শহরের গাণিংপার্ক থেকে নতুন বিবাহিত যুবকের লাশ উদ্ধার বাঙ্গালীর আশার বাতিঘর প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এমপি আবু জাহির হবিগঞ্জে নতুন করে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত শহরে নকল সোনা বিক্রেতা আটক আমার হবিগঞ্জের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জেলা কৃষক লীগের নব নির্বাচিত সভাপতি শরীফ উল্লাহকে শচীন্দ্র কলেজের রোভার স্কাউট গ্রুপের ফুলেল শুভেচ্ছা নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ
নবীগঞ্জে আখড়ায় দুঃসাহসিক চুরি ৪ লক্ষাধিক টাকার সামগ্রী খোয়া

নবীগঞ্জে আখড়ায় দুঃসাহসিক চুরি ৪ লক্ষাধিক টাকার সামগ্রী খোয়া

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের সোজাপুর গ্রামের শ্রী শ্রী কালাচানঁ জিউড় আখড়ায় গত শুক্রবার দিবাগত গভীর রাতে এক দুঃসাহসিক চুরি হয়েছে। চোরেরা ওই মন্দিরের কলাপসিবল গেইট এবং দরজার দুটি তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ৯টি স্বর্ণের তুলসি পাতা, ১টি স্বর্ণের লকেট, ১টি স্বর্ণের চেইন, স্বর্ণ ও রুপার ১টি বাশি, ৩টি পিতলের গোপাল মুর্তি, ৭টি রুপার চুড়া, ৮ কেজি ওজনের ১টি পিতলের ঘন্টা, ২ জোড়া শংখ, নগদ টাকার দানবাক্স এবং অন্যান্য আসবাবপত্রসহ প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। পরদিন গতকাল শনিবার সকালে চুরির ঘটনাটি আখড়ার সেবায়েত কংকন গোস্বামীর নজরে আসলে তিনি সাথে সাথে নবীগঞ্জ থানা পুলিশ ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিৃস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দকে অবগত করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন, সেকেন্ড অফিসার শামসুল ইসলাম, নবীগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খিস্টান ঐক্য পরিষদ নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি নারায়ন রায়, সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে মন্দিরের সেবায়েত কংকন গোস্বামী বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গ্রামের লোকজন জানান প্রায়ই রাত ১টা থেকে ২টার সময় কিছু যুবক রাস্তা দিয়ে উদ্দেশ্যহীনভাবে ঘোরাফেরা করে। ধারণা করা যাচ্ছে নেশাগ্রস্ত যুবকরা এ চুরির সাথে জড়িত থাকতে পারে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com