শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

এমসি কলেজের শিক্ষার্থী নবীগঞ্জের অনিক নিখোঁজ

  • আপডেট টাইম শনিবার, ২৭ এপ্রিল, ২০১৯
  • ৫২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের এমসি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আকিকুর রহমান অনিক পিয়াইনের স্বচ্ছ পানিতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছেন। তিনি নবীগঞ্জের বাসিন্দা ধলা মিয়ার ছেলে। তার গ্রামের বাড়ির ঠিকানা জানা যায়নি। বর্তমানে তারা সিলেটের আম্বরখানা বনশ্রী এলাকায় বসবাস করছেন। গতকাল শুক্রবার জুম’আর নামাজের পর এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, অনিকসহ ৮ বন্ধু মিলে জাফলং বেড়াতে গিয়েছিলেন। এরমধ্যে আকিকুরসহ ৩ জন পিয়াইন নদীর স্বচ্ছ পানিতে গোসল করার সময় তলিয়ে যাচ্ছিলেন। কয়েকজন শ্রমিক ঘটনা দেখে দ্রুত ছুটে আসেন এবং দুজনকে উদ্ধার করতে সক্ষম হন। তবে আকিকুর রহমান অনিককে উদ্ধার করা সম্ভব হয়নি, তিনি তলিয়ে যান। এরপর থেকে তার সন্ধান মিলছেনা। খবর পেয়ে জৈন্তাপুর ফায়ার স্টেশনের কর্মীরা নিখোঁজ শিক্ষার্থীর সন্ধান শুরু করে। তবে বিকেল ৫টা পর্যন্ত তার সন্ধান মেলেনি। গোয়াইনঘাট থানার ওসি আব্দুল জলিল জানান, কলেজছাত্রটি এখনো নিখোঁজ। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com