বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

দায়িত্ব গ্রহণ করে প্রথম সভায় আবুল কাশেম ॥ বানিয়াচঙ্গের দুঃখ দাঙ্গাকে চিরতরে দুর করতে হবে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯
  • ৪৭৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলা পরিষদের দায়িত্ব বুঝে নিলেন নবাগত উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী। গতকাল বুধবার অপরাহেৃ উপজেলা সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার হস্তান্তর করেন বিদায়ী চেয়ারম্যান শেখ বশীর আহমেদ। পরিষদের পক্ষ থেকে প্রথমে ফুল দিয়ে চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরীকে বরণ করে নেন শেখ বশীর আহমেদ ও ইউএনও মো. মামুন খন্দকার। অনুষ্ঠানে নবাগত পুরুষ ভাইস চেয়ারম্যান ফারুক আমিন ও মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তারকেও বরণ করে নেয়া হয়। এদিকে সদ্য পুরাতন উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমকে সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে বিদায় জানানো হয়। এ সময় হৃদতাপূর্ণ এক দৃশ্যের অবতারনার সৃষ্টি হয়। উপস্থিত সবার মাঝে সৃষ্টি হয় উছ¦াস। উপজেলা পরিষদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আমির হুসেন মাস্টার, সহকারি কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ আকুঞ্জি, থানার ওসি মোহাম্মদ রাশেদ মোবারক সহ সরকারি সকল দফতরের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের সকল চেয়ারম্যান উপস্থিত ছিলেন। পরে চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরীর সভাপতিত্বে ও ইউএনও মো. মামুন খন্দকারের সঞ্চালনায় শুরু হয় পরিষদের প্রথম সমন্বয় সভা। বক্তব্য রাখেন সরকারি কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ।
প্রথম সভায় চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী তার বক্তব্যে বলেছেন, বানিয়াচং উপজেলা পরিষদ থাকবে দুর্নীতিমুক্ত। বানিয়াচংয়ের দুঃখ দাঙ্গাকে চিরতরে দুর করতে হবে। এগিয়ে নিতে হবে স্বাস্থ্যসেবা খাতকে। মানসম্মত শিক্ষার উন্নয়নে সবাইকে আন্তরিকভাবে কাজ করে যেতে হবে।
সভাশেষে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে মিলিত হন চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী। এসময় তিনি নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com