শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

দুই শিক্ষক ও একজন আদর্শ চিকিৎসককে সম্মাননা দিয়েছে টি আলী স্যার ফাউন্ডেশন

  • আপডেট টাইম বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯
  • ৬৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সিলেটে দুই আদর্শ শিক্ষক ও একজন আদর্শ চিকিৎসককে সম্মাননা দিয়েছে ‘টি আলী স্যার ফাউন্ডেশন’। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় সিলেট এইডেড হাই স্কুলে আনুষ্ঠানিকভাবে আদর্শ শিক্ষক বিরাজ মাধব চক্রবর্তী মানস এর হাতে সম্মাননা ক্রেস্ট ও আর্থিক সম্মাননা তুলে দেয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ভারপ্রাপ্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র। টি আলী স্যার ফাউন্ডেশনের সভাপতি ও হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এইডেড হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ শমশের আলী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ।
সভায় ভারপ্রাপ্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বলেন-যারা প্রকৃত অর্থে শিক্ষক তারা এই পেশাকে ব্রত হিসেবে নিয়েছেন। ছাত্রছাত্রীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে তারা নিরন্তন প্রচেষ্টা চালিয়ে যান। এজন্যই ছাত্ররা ওইসব শিক্ষককে আজীবন স্মরণ করেন। কিন্তু যারা শুধুমাত্র অর্থ উপার্জনের জন্য এই পেশাকে বেছে নেন তাদেরকে কেউ মনে রাখে না। তারা আদর্শ শিক্ষক হতে পারেন না। হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক টি আলী ও এইডেড হাই স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক বিরাজ মাধব চক্রবর্তী মানসকে আদর্শ শিক্ষক হিসেবে ছাত্রদের মনিকোটায় ঠাঁই করে নিয়েছেন।
এইডেড স্কুলে আদর্শ শিক্ষক বিরাজ মাধব চক্রবর্তী মানসকে সংবর্ধনা দেয়ার পর সিলেটের বালুচর এলাকায় ডা. মতিন উদ্দিন আহমেদের বাসায় এবং বিয়ানিবাজারে আদর্শ শিক্ষক নজরুল ইসলাম চৌধুরীর বাসায় গিয়ে তাদের হাতে সম্মাননা ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেন টি আলী স্যার ফাউন্ডেশনের সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান ও সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ।
এ সময় সিলেট নগরীতে কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com