বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৮:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শহরে বিভিন্ন ব্যান্ডের বিপুল পরিমাণ ভারতীয় পন্যসহ চুনারুঘাটের যুবক আটক জেলা যুবলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে এমপি আবু জাহির ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অবদান হবিগঞ্জবাসী ভুলতে পারবে না সিলেট স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা মামলায় হবিগঞ্জের যুবকসহ ৩ জন গ্রেফতার জাতীয়তাবাদী ওলামাদল এর ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন হবিগঞ্জ পৌরসভার কর মেলায় সাড়ে ৪০ লক্ষ টাকা আদায় হবিগঞ্জে নতুন করে ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হবিগঞ্জে সাড়ে ৩ লাখ শিশুকে ভিটামিন এ খাওয়ানো হবে হবিগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি মুরাদের পিতার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন জি কে গউছের নাকে সফল অস্ত্রোপচার পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা নবীগঞ্জের জাহির হত্যা মামলায় আরও ৭ আসামীর জামিন না-মঞ্জুর
দুই শিক্ষক ও একজন আদর্শ চিকিৎসককে সম্মাননা দিয়েছে টি আলী স্যার ফাউন্ডেশন

দুই শিক্ষক ও একজন আদর্শ চিকিৎসককে সম্মাননা দিয়েছে টি আলী স্যার ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার ॥ সিলেটে দুই আদর্শ শিক্ষক ও একজন আদর্শ চিকিৎসককে সম্মাননা দিয়েছে ‘টি আলী স্যার ফাউন্ডেশন’। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় সিলেট এইডেড হাই স্কুলে আনুষ্ঠানিকভাবে আদর্শ শিক্ষক বিরাজ মাধব চক্রবর্তী মানস এর হাতে সম্মাননা ক্রেস্ট ও আর্থিক সম্মাননা তুলে দেয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ভারপ্রাপ্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র। টি আলী স্যার ফাউন্ডেশনের সভাপতি ও হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এইডেড হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ শমশের আলী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ।
সভায় ভারপ্রাপ্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বলেন-যারা প্রকৃত অর্থে শিক্ষক তারা এই পেশাকে ব্রত হিসেবে নিয়েছেন। ছাত্রছাত্রীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে তারা নিরন্তন প্রচেষ্টা চালিয়ে যান। এজন্যই ছাত্ররা ওইসব শিক্ষককে আজীবন স্মরণ করেন। কিন্তু যারা শুধুমাত্র অর্থ উপার্জনের জন্য এই পেশাকে বেছে নেন তাদেরকে কেউ মনে রাখে না। তারা আদর্শ শিক্ষক হতে পারেন না। হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক টি আলী ও এইডেড হাই স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক বিরাজ মাধব চক্রবর্তী মানসকে আদর্শ শিক্ষক হিসেবে ছাত্রদের মনিকোটায় ঠাঁই করে নিয়েছেন।
এইডেড স্কুলে আদর্শ শিক্ষক বিরাজ মাধব চক্রবর্তী মানসকে সংবর্ধনা দেয়ার পর সিলেটের বালুচর এলাকায় ডা. মতিন উদ্দিন আহমেদের বাসায় এবং বিয়ানিবাজারে আদর্শ শিক্ষক নজরুল ইসলাম চৌধুরীর বাসায় গিয়ে তাদের হাতে সম্মাননা ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেন টি আলী স্যার ফাউন্ডেশনের সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান ও সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ।
এ সময় সিলেট নগরীতে কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com