রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

চুনারুঘাটে গৃহবধুর মৃত্যু ॥ হত্যা না আত্মহত্যা জনমনে প্রশ্ন ?

  • আপডেট টাইম রবিবার, ২১ এপ্রিল, ২০১৯
  • ৪৫৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলায় উবাহাঠা গ্রামে নাছিমা আক্তার (২২) নামে এক গৃহ বধুকে হত্যা করে মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে চালিয়ে দিয়ে অভিযোগ পাওয়া গেছে। এ দিকে হাসপাতালে লাশ ফেলে পালিয়ে যাওয়ায় সন্দেহের সৃষ্টি হয়েছে। নিহত নাছিমা ওই গ্রামের সোহেল মিয়ার স্ত্রী। গতকাল শনিবার সকালে সে হবিগঞ্জ সদর হাসপাতালে মারা যায়। বানিয়াচং উপজেলার মন্দরী গ্রামের দিলোয়ার হোসেনের পুত্র মৃত নাছিমার ভাই হেলাল মিয়া অভিযোগ করে জানান, আজ থেকে ৮ বছর আগে উবাহাঠা গ্রামের আফছর মিয়ার পুত্র সোহেলের সাথে নাছিমাকে বিয়ে দেয়া হয়। এর মধ্যে তাদের সংসারে তাসকিন আহমেদ নামে একটি পুত্র সন্তানও জন্ম নেয়। সম্প্রতি সোহেল পরকিয়ায় আসক্ত হয়ে পড়লে প্রায়ই এ নিয়ে তাদের সংসারে কলহ দেখা দেয়। বিষয়টি নাছিমা হেলালকে অবগত করত, গত শুক্রবার সোহেলকে তার পরকিয়া প্রেমিকার সাথে আপত্তিকর অবস্থায় দেখলে এ নিয়ে তাদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায়ে সোহেল ক্ষিপ্ত হয়ে নাছিমাকে মারধর করে তার মুখে বিষ ঢেলে শুক্রবার রাতে সদর হাসপাতালে নিয়ে আসে। শনিবার সকালে মারা যাবার পর সোহেল ও তার পরিবারের লোকজন নাছিমার লাশ রেখে পালিয়ে যায়। খবর পেয়ে তার ভাই হেলাল ও তার পরিবারের লোকজন হাসপাতালে এসে নাছিমার লাশ দেখে মানসিকভাবে ভেঙ্গে পড়ে।
সদর থানার এসআই এসএম আতাউর রহমান লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে প্রেরণ করেন। নাছিমার পরিবার জানায়, সে পরকিয়ার বলি হয়েছে। তারা সোহেল ও তার পরিবারের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করবেন।
ওই এসআই জানান, আমার কিছু বলার নেই, ময়না তদন্ত রিপোর্ট পাবার পর মৃত্যুর আসল কারন জানা যাবে। তবে মামলা হলে মামলা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com