সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৭:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আগস্ট মাস আসলেই মনে দাগ কাটে-মিসবাহ উদ্দিন সিরাজ পইলে ৭৭টি গরু কুরবানী বাড়িয়ে দিল ঈদের আনন্দ নবীগঞ্জ অপহরণের ৭ দিনেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী মাধবপুরে মৃত্যুদন্ড প্রাপ্ত দুর্ধর্ষ ডাকাত এরশাদ আলী গ্রেপ্তার শায়েস্তাগঞ্জে ছেলে ধরা সন্দেহে এক ডাকাতকে গণধোলাই হবিগঞ্জ জেলা পুলিশ বনাম জেলা খেলোয়ার কল্যাণ সমিতির মধ্যে ফুটবল টুর্নামেন্ট কাশ্মিরী মুসলমানদের অধিকার অবিলম্বে ফিরিয়ে দিন ॥ আহলে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় পরিষদ জ্যোতির্বিজ্ঞানী অধ্যাপক ড. দীপেন ভট্টাচার্য্যরে ॥ বক্তৃতা শুনে বিজ্ঞান চর্চায় আগ্রহ বেড়েছে হবিগঞ্জের শিক্ষার্থীদের ধুলিয়াখাল-মাহমুদপুর বাইপাস সড়ক টমটম চুরির অভিযোগে যুবক আটক হবিগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটির রক্তদান কর্মসূচী ও শোক সভা
নবীগঞ্জের স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

নবীগঞ্জের স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জের ২য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলায় অভিযুক্ত আসামী জাকারিয়া আহমেদ (১৮) কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার দেবপাড়া ইউনিয়নের দেবপাড়া বাজার থেকে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ তাকে গ্রেফতার করে । গ্রেফতারকৃত জাকারিয়া আহমেদ উপজেলার পানিউমদা ইউনিয়নের আলীপুর গ্রামের আব্দুল ওয়াহিদ এর পুত্র।
জানা যায়, গত ২০ মার্চ উপজেলার পানিউমদা ইউনিয়নের শংকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ওই ছাত্রীর পিতা একজন কৃষক। কৃষিকাজের জন্য ওই ছাত্রীর পিতা বাড়িতে না থাকলে ওই ছাত্রীই নিকটবর্তী হাওরে চড়ানো গরু-বাছুর বাড়িতে নিয়ে আসেন। গত ২০ মার্চ বিকেলে ছাত্রী গরু আনতে বাড়ির পশ্চিমে মাঝেরকান্দি হাওরে যায়। সেখানে তাকে একা পেয়ে জাকারিয়া জোরপূর্বক ধর্ষণ করে। জনৈক ব্যক্তি দূর থেকে ঘটনা দেখে এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়। সাথে সাথে ওই ব্যক্তি ছাত্রীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ২৬ মার্চ ভিকটিমের মা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার জাকারিয়াকে গ্রেফতার করে।
এদিকে এ ঘটনায় ১৬ এপ্রিল মঙ্গলবার দুপুরে ধর্ষণকারীকে গ্রেফতারপূর্বক শাস্তির দাবীতে শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও এলাকাবাসীর উদ্যোগে বিদ্যালয়ের সামনে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ ব্যাপারে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. কাওছার আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশকে সঙ্গে নিয়ে ধর্ষণ মামলার আসামী জাকারিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগীর গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণ মামলার আসামী জাকারিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com