বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মুজিবনগর দিবস অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ ইতিহাস বিকৃতিরোধে ভূমিকা রাখতে পারেন মুক্তিযোদ্ধারা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ৪৬৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশে হত্যার রাজনীতি শুরু করেন জিয়াউর রহমান। এরপর থেকেই শুরু হয় মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি। মহান স্বাধীনতা সম্পর্কে তারেক রহমান বিদেশে বসে বিভিন্ন মিথ্যা তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করে আসছে। তাদের এই মিথ্যাচার ও মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতিরোধে ভূমিকা রাখতে পারেন মুক্তিযোদ্ধারা। ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে গতকাল বুধবার সকাল ১১টায় হবিগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।
তিনি আরো বলেন, তারা হচ্ছেন জাতির শ্রেষ্ঠ সন্তান। তারা এক সময় অবহেলিত ছিলেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে তাদেরকে সর্বোচ্চ সুবিধা দিয়েছেন। পরবর্তী প্রজন্মের নিকট মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস তুলে ধরতে মুক্তিযোদ্ধাদের প্রতি আহবান জানান তিনি।
জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কুদ্দুছ আলী সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহীদ উদ্দিন চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান প্রমুখ বক্তৃতা করেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সহকারী কমিশনার জান্নাত আরা লিসা।
এর আগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি, সহ সভাপতি পিপি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্তুজা হাসান, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আলমগীর খান, উপ প্রচার সম্পাদক ভিপি জিপি এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, উপ দপ্তর সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com