শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবনির্বাচিত চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের দায়িত্ব গ্রহন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ৪৫৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম গত ১৬ এপ্রিল শপথ গ্রহণের পর গতকাল ১৭ এপ্রিল দায়িত্ব গ্রহণ করেছেন। প্রথম দায়িত্ব গ্রহণকে কেন্দ্র করে উপজেলা পরিষদ দিনভর ছিল উৎসব মুখর। উপজেলার বিভিন্ন এলাকা থেকে লোকজন আসেন উপজেলা পরিষদে। এদিকে প্রথম দায়িত্ব গ্রহণ করেই ব্যস্তদিন কাটিয়েছেন মোতাচ্ছিরুল ইসলাম। গতকাল উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা, উপজেলা আইন শৃংখলা কমিটির অনুষ্ঠিত হয়। এছাড়া প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এসব সভায় এডঃ মোঃ আবু জাহির এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের মাসিক সভায় নবনির্বাচিত চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম বিভিন্ন কোম্পানীর বর্জ্য ও ময়লা সুতাং নদীর পানি বিনষ্ট এবং পরিবেশ দুষনের বিষয়টি উপস্থাপন করেন। এ নিয়ে গুরুত্ব সহকারে আলোচনা হয়। বিস্তারিত আলোচনা শেষে নবনির্বাচিত হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামকে আহ্বায়ক এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন রুবেলকে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি দ্রুততম সময়ের মধ্যে উল্লেখিত বিষয়ে পদক্ষেপ গ্রহণ করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com