বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ০৬:৪৭ পূর্বাহ্ন

বাহুবলে সম্পত্তি নিয়ে বিরোধ ॥ ১ ব্যক্তিকে মুখে বিষঢেলে হত্যার চেষ্টা

বাহুবলে সম্পত্তি নিয়ে বিরোধ ॥ ১ ব্যক্তিকে মুখে বিষঢেলে হত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার ৬নং মিরপুর ইউনিয়নের বানিয়াগাও গ্রামে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে এক ব্যক্তির মূখে জোরপূর্বক বিষ ঢেলে দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বানিয়াও গ্রামে এ ঘটনাটি ঘটে।
আহত সুত্রে জানা যায়, বানিয়াগাও গ্রামের ফিরোজ মিয়ার ১ম স্ত্রীর পুত্র বিলাল মিয়ার সাথে তারই সৎ ভাই, সৎ মা, সৎ বোন ও বাবার সাথে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। সম্প্রতি বিলাল মিয়া তার প্রাপ্য সম্পত্তির ভাগ পেতে পিতার কাছে দাবী জানায়। কিন্তু তার পিতা ফিরোজ মিয়া তার দ্বিতীয় স্ত্রী, সন্তানের কথায় বিল্লাল মিয়াকে সম্পত্তির ভাগ দিতে অসম্মতি জানায়। এ নিয়ে বিল্লাল মিয়া স্থানীয় মুরুব্বিদের স্মরনাপন্ন হয়। দীর্ঘদিন এলাকার মুরুব্বীরা পিতা ফিরোজ মিয়ার কাছে শালিস বৈঠকের জন্য গেলে তিনি কালক্ষেপন করেন। গতকাল বিকালে বিল্লাল বাড়ি আসে। সন্ধ্যা ৭টার দিকে বিল্লালকে হা-পা বেধে জোর পুর্বক মূখে বিষ ঢেলে ঘরের বাহিরে এনে রাস্তায় পেলে দেয়। এ সময় স্থানীয় লোকজন বিল্লাল মিয়াকে উদ্ধার করে বাহুবল উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপারে আহত বিল্লাল মিয়ার স্ত্রী মোমিনা বেগম জানান, আমার স্বামীকে সম্পত্তির ভাগ দেয়ার কথা বলে বাড়িতে ঢেকে নিয়ে মূখে বিষ ঢেলে দিয়ে হত্যার চেষ্টা করেন আমার শ্বশুর, সৎ শ্বাশুরী, সৎ দেবর ও ননদ। আমরা আজই তাদের বিরুদ্ধে মামলা দায়ের করবো।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com