বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে মাদক সেবনের টাকার জন্য প্রবাসী স্ত্রীকে কুপিয়েছে মাতাল স্বামী

  • আপডেট টাইম সোমবার, ৮ এপ্রিল, ২০১৯
  • ৪২৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার আহমদাবাদ ইউনিয়নের গনশ্যামপুর গ্রামে মাদক সেবনের টাকার জন্য রুজিনা আক্তার (৩৫) নামের এক প্রবাসী স্ত্রীকে কুপিয়ে ক্ষত-বিক্ষত করেছে মাদকসেবী স্বামী। গুরুতর আহত অবস্থায় তাকে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে ওই গ্রামের মৃত এমরান হোসেনের কন্যা।
জানা যায়, আজ থেকে ১৫ বছর আগে বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে আরজু মিয়া (৪০) এর সাথে রুজিনার বিয়ে হয়। সম্প্রতি জীবিকার তাগিদে সৌদি আরব চলে যায়। এদিকে, আরজু সন্তান নিয়ে শ্বশুর বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করে। ইদানিং রুজিনা বিদেশ থেকে টাকা পয়সা নিয়ে দেশে আসে। দেশে আসার পর মাদকসেবনের টাকার জন্য আরজু রুজিনার উপর নির্যাতন শুরু করে। গত শুক্রবার গভীর রাতে মাদক সেবনের টাকার জন্য রুজিনাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে আরজু। রুজিনার আত্মচিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এলে আরজু পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com