মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ ‘হবিগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-মেয়র মিজান দুর্নীতি আর লুটপাটের মহাসাগরে নিমজ্জিত আওয়ামীলীগের পতন হবেই- জিকে গউছ
আ.লীগ মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে-এমপি আবু জাহির

আ.লীগ মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার এবং দলের বিরুদ্ধে দেশি-বিদেশি চক্রান্ত আগেও ছিল এবং এখনও চক্রান্ত-ষড়যন্ত্র অব্যাহত আছে। এদেশে একটা ষড়যন্ত্র সবসময়ই চলে আসছে; আওয়ামী লীগ অথবা বঙ্গবন্ধু পরিবারের কেউ যেন রাষ্ট্রীয় ক্ষমতায় না আসতে পারে। বাংলাদেশ আওয়ামী লীগ দেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে। শুক্রবার রাতে শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগ বিরোধীরা এখনও ভীষণভাবে সক্রিয় উল্লেখ করে এমপি আবু জাহির বলেন, নিজেদের সুবিধা আদায়ের জন্য সন্ত্রাস ও বোমাবাজীর মাধ্যমে ক্ষমতায় আসতে চায় বিএনপি। যদিও জনগণের মধ্যে তাদের কোনো ভিত্তি নেই। কিন্তু তারা ক্ষমতা লিপ্সু। ক্ষমতার লোভে তারা স্বাধীনতার পরাজিত শক্তি এবং খুনি চক্রের সঙ্গে হাত মিলিয়ে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এদের বিরুদ্ধে দলের প্রতিটি নেতাকর্মীকে সতর্ক থাকতে হবে। এ সময় প্রতিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয় নিশ্চিতে কাজ করতে দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি। পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সালেক মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান মাসুকের পরিচালনায় সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর সৈকত, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, আব্দুল্লাহ সরদার, ব্রাহ্মনডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খান, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট পারভীন আক্তার, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেরা সালেক হ্যাপি, সাধারণ সম্পাদক আসমা আব্দুল্লাহ, পৌর কাউন্সিলর মাখন মিয়া, জেলা যুবলীগ নেতা ফরিদ আহমেদ, পৌর যুবলীগ সভাপতি আব্দুল মুকিদ, সাধারণ সম্পাদক টিএম আফজাল, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন মাখন, কলেজ ছাত্রলীগ সভাপতি জয়নাল সরদার, রায়হান মিয়া, আব্দুল হামিদ, তাজুল ইসলাম, ইয়াসিন আহমেদ সপন, আনোয়ার হোসেন প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com