শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচঙ্গে বিদ্যুতের মিটার চুরির অভিযোগে আটক ২

  • আপডেট টাইম শনিবার, ৬ এপ্রিল, ২০১৯
  • ৪৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গে বিদ্যুৎ মিটার চুরির অভিযোগে প্রেমিকসহ দুই চোরকে আটক করেছে হবিগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল শুক্রবার দুপুরে আটকৃতরা হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়িাল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে। এ জবানবন্দীতে তারা এসব তথ্য স্বীকার করে বলে পিবিআই পুলিশ পরিদর্শক মাইনুল ইসলাম প্রেস রিজিলের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।
তারা হল বানিয়াচংয়ের কুর্শা কাগাউড়া গ্রামের তমিজ আলীর পুত্র তোফাজ্জুল হোসেন (২০) ও নরসিংদীর বেলাব থানার নন্দরামপুর গ্রামের মমিন মিয়ার পুত্র পলাশ মিয়া (২৫)।
জানা যায়, বানিয়াচং উপজেলার এড়ালিয়া খাগাউরা গ্রামের যুবতীর সাথে ফেইসবুকের মাধ্যমে পলাশের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রায়ই তারা বিভিন্ন স্থানে আনন্দ ভ্রমণে যেত বিষয়টি যুবতীর পরিবার আঁচ করতে পেরে ছেলের সাথে মিশতে বারন করে। এদিকে পলাশ কোটিপতি পরিবারের কন্যাকে হারাবার ভয়ে মানসিকভাবে ভেঙ্গে পরে। অবশেষে পলাশ যুবতীকে বিয়ের প্রস্তাব দেয়। খোঁজ খবর নিয়ে জানা যায়, যুবতীর পরিবার বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করে। গত ২১ আগস্ট গভীর রাতে তোফাজ্জল পলাশসহ অজ্ঞাত আরও ২/৩জন যুবতীর বাড়ি সহ আশে পাশের বাড়ি থেকে ৫টি বিদ্যুৎ মিটার চুরি করে নিয়ে যায়। কোথাও মিটার গুলো না পেয়ে বানিয়াচং পল্লী বিদ্যুৎ অফিস থেকে একটি চুরির মামলা দায়ের করা হয়। মামলাটি দীর্ঘ তদন্ত ও কল লিস্ট সুত্রধরে গত বৃহস্পতিবার সকালে বানিয়াচং থেকে তোফাজ্জলকে আটক করা হয় এবং তার স্বীকারোক্তিতে পলাশের বাড়ি থেকে তাকে আটক করা হয়। তার হেফাজত থেকে ৫টি বিদ্যুৎ মিটার জব্দ করা হয়। গতকাল শুক্রবার বিকেলে স্বীকারোক্তি শেষে তাদের দু’জনকে কারাগারে প্রেরণ করা হয়। পুলিশ জানায় বাকিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com