শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচংয়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীর উপর হামলার ঘটনায় একজন গ্রেফতার

  • আপডেট টাইম শনিবার, ৬ এপ্রিল, ২০১৯
  • ৪৪২ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচংয়ে স্কুল থেকে ফেরার পথে জেডিএম উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী (১৩) কে মারধর ও তার ফুফু ওজুফা বেগমের বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সে বিথঙ্গল গ্রামের মৃত মুতি মিয়ার পুত্র মোজাফ্ফর মিয়া (৩০)। গত বৃহস্পতিবার বানিয়াচং থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
মামলার বিবরণে জানা যায়, গত সোমবার বিকালে বিথঙ্গল গ্রামের অজুফা বেগম পাশের বাড়ির জানু বেগমের নিকট নগদ ২০ হাজার টাকা হাওলাদ হিসেবে দেয়া পাওনা টাকা ফেরত চান। পাওনা টাকা চাইলে জানু বেগমের ৩ ছেলে ইয়াবা সেবনকারী কাইয়ুম, পারভেজ, শাকিল, মুতিন মিয়ার পুত্র মোজাফ্ফরসহ আরো কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে অজুফার উপর অতর্কিত হামলা চালায়। হামলায় অজুফা বেগম (৩৫), উমরাজ বেগম (৬০), শিবলু বেগম (৩৮) আহত হন। এসময় হামলাকারীরা অজুফার ঘরের বেড়াসহ আসবাবপত্র ভাংচুর করে লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার কিছুক্ষন পর স্কুল ছাত্রী ইমা (১৩) ও ছাদিয়া (৭) স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাদের উপরও হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে দুর্বৃত্তরা।
ঘটনার পরদিন মঙ্গলবার সকাল ১১ টায় আহত স্কুলছাত্রী ইমা আক্তার বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকারের কার্যালয়ে হাজির হয়ে হামলাকারীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন অজুফা বেগম। পরে ইউএনও দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক নিকট প্রেরণ করেন।
বানিয়াচং থানার ওসি (তদন্ত) আব্দুল কাউয়ুম জানান, অভিযোগটি পাওয়ার পরপরই সেটি আমলে নিয়ে বানিয়াচং থানায় নিয়মিত মামলা হিসেবে রজু করা হয়েছে। তিনি জানান, এ ঘটনায় গ্রেফতারকৃত মোজাাফ্্ফরকে গতকাল শুক্রবার কোর্টে প্রেরন করা হয়েছে।
এ ব্যাপারে অভিযোগকারী অজুফা বেগম জানান, মামলা দায়েরের পরপরই আসামী গ্রেফতার করায় উপজেলা ও থানা প্রশাসনের প্রতি তিনি কৃতজ্ঞ। তবে বাকী আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান তিনি। আহত স্কুলছাত্রীর পিতা সের আলী জানান মামলা করায় প্রতিপক্ষ তাদেরকে হুমকি ধামকি দিচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com