মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

ইনাতগঞ্জে দুর্বৃত্তের হামলায় নিহত নীলু’র দাহ সম্পন্ন ॥ আহত শিল্পী আশংকামুক্ত

  • আপডেট টাইম শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯
  • ৪৭৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ইছবপুর গ্রামে দুর্বৃত্তের ছরিকাঘাতে নিহত নীলু সূত্র ধর (৬০) এর দাহ সম্পন্ন হয়েছে। মায়ের মৃত্যুর ঘটনার খবর পেয়ে বুধবার নিহত নীলুর একমাত্র সন্তান জীবন সূত্রধর কুয়েত থেকে দেশে আসেন। সন্ধ্যায় ছেলে জীবনের উপস্থিতিতেই স্থানীয় শ্মশানঘাটে নীলুর দাহ সম্পন্ন হয়। এর পূর্বে ময়না তদন্ত শেষে নীলু সূত্রধরের মৃতদেহ নিজ বাড়িতে পৌছালে পরিবারের লোকজনের কান্নায় আকাশ ভারী হয়ে উঠে। নিহতের ছেলে জীবন জানায়, আমি মানুষের বাড়ীতে কাজ করে মার মুখে খাবার দিয়েছি। মায়ের সুখের জন্য বিদেশ গিয়েছি। সর্বশেষ গত বৃহস্পতিবার মার সাথে ফোনে কথা হয়। মাকে বলেছিলাম মাগো তোমার সুখের জন্য আমি সব করবো। আমার সব আশা ভরসা শেষ হয়ে গেল। এই বলে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি মায়ের হত্যাকারীকে দ্রুত গ্রেফতারসহ খুনির সর্বোচ্চ শাস্তির দাবি জানান। নিহতের বড় মেয়ে সাবিত্রি সূত্রধর জানান, আমাদের কারো সাথে কোন শক্রতা নেই। এমন ঘটনা আমরা কোন দিন কল্পনাও করিনি। তিনি ঘটনার সাথে যারা জড়িতদের গ্রেফতারের দাবির জানান।
সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত এসআই ফারুক আহমদ জানান, হাসপাতালে চিকিৎসাধীন শিল্পী সূত্রধর এর শারীরিক অবস্থা উন্নতির দিকে। সে সম্পূর্ণ আশংকামুক্ত। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করার পর সন্ধ্যায় দাহ করা হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
সহকারী পুলিশ সুপার নবীগঞ্জ-বাহুবল সার্কেল পারভেজ আলম চৌধুরী জানান, কারা ঘটনার সাথে জড়িত খুব শীঘ্রই তাদের চিহিৃত করে আইনের আওতায় নিয়ে আসা হবে। প্রশাসনের পক্ষ থেকে আসামী গ্রেফতারে অভিযান চলছে। উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের ইছবপুর গ্রামের নিহত নীলু সূত্রধর এর স্বামী চানমনি সূত্রধর মারা যান বিগত ৭/৮ বছর পূর্বে। তার একমাত্র পুত্র জীবন কুয়েত প্রবাসী। মেয়ে সবাই স্বামীর বাড়ীতে থাকেন। এক মাত্র পুত্রবধু হ্যাপি সুত্রধরকে নিয়েই শাশুড়ী বাড়ীতে থাকেন। গত ১০/১৫ দিন আগে পুত্রবধু হ্যাপি পিতার বাড়ী নবীগঞ্জের ভুবিরবাক গ্রামে অবস্থান করছেন। মা বাড়ীতে একা এই সুবাধে তার ছোট মেয়ে মাধবপুর উপজেলার মনতলা স্বামীর বাড়ী থেকে মা নীলু সুত্রধরের কাছে আসেন। গত মঙ্গলবার সন্ধ্যা থেকে বৃষ্টি হচ্ছিলো। তাছাড়া ওই দিন ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে ছিলো বারুনী মেলা। মেলা থাকায় গ্রাম ছিল পুরুষ শুন্য। এই সুযোগটাই কাজে লাগায় খুনি। রাত ৮টায় নীলু সুত্রধরের ঘরে প্রবেশ করে ঘাতক। মা মেয়ে দুজনকেই এলাপাতাড়ি ছুরিকাঘাত করলে ঘটনা স্থলেই বৃদ্ধা নীলু নিহত হন। গুরুতর আহত হন মেয়ে শিল্পী। এ সময় শিল্পীর ৩ বছরের শিশু অভি অক্ষত অবস্থায় থাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com