রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ১১:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সায়হাম গ্রুপের কর্ণদার সৈয়দ মোঃ ফয়সল সেরা করদাতা নির্বাচিত বেকারত্ব দূর করতে ভূমিকা রাখতে পারেন ডিপ্লোমা প্রকৌশলীরা-এমপি আবু জাহির নবীগঞ্জ-বাহুবলের সাবেক এমপি আব্দুল মোছাব্বির এর কুলখানি অনুষ্ঠিত হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের কমিটি ও উপদেষ্ঠা পরিষদ গঠন নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন দাঙ্গা-হাঙ্গামায় সহযোগিতা নয় প্রতিরোধ করুন-রবিউল ইসলাম নবীগঞ্জ আউশকান্দি ইউনিয়ন বিএনপির ওয়ার্ড কমিটি গঠন হজ্ব পালনের বিভিন্ন নিয়মাবলী সম্পর্কে ধারণা দিলেন এমপি আবু জাহির বাসদ নেতা হুমায়ূন খানের বড় বোনের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জের চৌকি গ্রামে ঠাকুর অনুকুল চন্দ্রের বিশেষ সৎসঙ্গ অধিবেশন
দূর্নীতি ও লোভের উর্র্ধ্বে থেকে জনসেবা করতে হবে-জেলা প্রশাসক

দূর্নীতি ও লোভের উর্র্ধ্বে থেকে জনসেবা করতে হবে-জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের কালেক্টরেট শাখার কয়েকজন কর্মচারী অবসর গ্রহণ করেছেন। অবসরকালীন গাড়ী চালক সাধন বড়–য়াসহ ৮ জন কর্মচারী অবসর গ্রহন করায় কালেক্টরেট ক্লাবের উদ্দোগে গতকাল বিকেলে জেলা প্রশাসকের সভাকক্ষে এক বিদায় সংবর্ধনা দেয়া হয়। ক্লাবের সভাপতি আলহাজ্ব মোঃ আবদাল করিমের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক, উপ-সচিব মোঃ সফিউল আলম। বিশেষ ছিলেন জেলা প্রশাসক রাজস্ব নূরুল ইসলাম, জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল।
বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ উপস্থিত সকল কর্মকর্তা/কর্মচারীদের উদ্দেশ্যে বলেন দূর্নীতি ও লোভের উর্দ্ধে থেকে জনসেবা করতে হবে। জনগণ যাতে দ্রুত সেবা পান সেদিকে লক্ষ্য রেখে কাজ করার জন্য সকলকে পরামর্শ দেন। মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকলকে স্বল্প সময়ে জনসেবা এবং আইসিটি বিষয়ে দক্ষতা অর্জনের জন্য কর্মচারীদের উপদেশ দেন। জেলার জনগণ বিভিন্ন বিষয়ে জেলা প্রশাসনের নিকট আবেদন করে থাকে। জনগণের আবেদন দ্রুত নিষ্পত্তি করার জন্য কর্মকর্তা/কর্মচারীদের প্রতি নির্দেশ দেন। সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন ইয়াছিন আরাফাত রানা, আলহাজ্ব আব্দুল কদ্দুছ, সফি উদ্দিন আহমেদ, নুরুল হোসেন ও মোঃ ইসহাক আলী প্রমুখ। সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোতাহের তরফদার, গীতা পাঠ করেন শ্রীকান্ত চন্দ্র দেব এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কালেক্টরেট ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালেক। বিদায়ী অতিথিদের কালেক্টরেট ক্লাব ও জেলা প্রশাসকের পক্ষ থেকে স্মৃতি উপহার প্রদান করা হয়।
বিদায়ী উচ্চমান সহকারী আব্দুল কাদির, আব্দুল মন্নাফ, আবু তাহের, রাশেদুল হাসান চৌধুরী, বিধূ ভূষন ধর, গাড়ী চালক সাধন বড়–য়া, অফিস সহায়ক ফজল আহমেদ ও মোঃ হীরা মিয়া। বিদায়ী গাড়ী চালক সাধন বড়–য়া দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার প্রাক্তন স্টাফ রিপোর্টার ও সঙ্গীত শিল্পী রুমি বড়–য়ার পিতা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com