শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শহরের জিশান ইলেক্ট্রনিক্সে আবারো চুরি ৪০ লাখ টাকার মোবাইল ফোন গায়েব

  • আপডেট টাইম রবিবার, ২৪ মার্চ, ২০১৯
  • ৪৬৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের ডাকঘর এলাকায় জিশান ইলেক্ট্রনিক্সে অভিনব কায়দায় আবারো চুরি সংঘটিত হয়েছে। চোরেরা প্রায় ৪০ লাখ টাকার মোবাইল ফোন নিয়ে গেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুই চোরকে আটক করেছে পুলিশ। আটকরা হলো, রেনু মিয়ার পুত্র ওই এলাকার আলোচিত করিম রেস্ট হাউজের মালিক ফরিদ মিয়া (৪০) ও আব্দুল মজিদের পুত্র ম্যানেজার আজিজ মিয়া (৩০)। দোকানের মালিক জিশান ইসলাম জানান, গত শুক্রবার রাত ১০টায় প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাসায় চলে যান তিনি। পরদিন শনিবার সকালে তিনি দেখেন দোকানের সাথে তার মোবাইলে কানেকশন সিসি ক্যামেরা বন্ধ হয়ে গেছে। সাথে সাথে তিনি তাঁর ব্যবসা প্রতিষ্ঠানে চলে আসেন। এ সময় বেলা ১১টা বাজে। দোকানের তালা খুলে দেখেন তাঁর দোকানের মালামাল এলোমেলো এবং সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন ও পেছনের দরজা ভাঙ্গা। চোরেরা দোকানে থাকা বেশ কিছু সিম্মনি এন্ড্রয়েট স্মার্ট ফোন নিয়ে যায়। যার বর্তমান বাজার মূল্য ৪০ লাখ টাকা। সদর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়।
এছাড়া ব্যকস সভাপতি শামছুল হুদা ও সাধারণ সম্পাদক আলমগীর মিয়াসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে যান। দিনভর পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উল্লেখিত দুই জনকে আটক করে।
ওসি (তদন্ত) জিয়াউর রহমান জানান, পুলিশ মালামাল উদ্ধারের জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছে এবং দুইজনকে আটক করা হয়েছে। তাদের তথ্য অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ঘটনায় ওই ব্যবসা প্রতিষ্ঠানের মালিক সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
উল্লেখ্য, ২০১৮ সালেও একই কায়দায় ওই ব্যবসা প্রতিষ্ঠানে চোরেরা ২০ লাখ টাকার সিম্পনি মোবাইল ফোন নিয়ে যায়। এছাড়া চুরি করার সময় ব্যবসা প্রতিষ্ঠানে থাকা সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com