শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

বানিয়াচঙ্গে বিয়ের প্রলোভন দিয়ে স্কুল ছাত্রী ধর্ষণ

  • আপডেট টাইম রবিবার, ২৪ মার্চ, ২০১৯
  • ৪৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার আউয়াল মহল গ্রামে বিয়ের প্রলোভন দিয়ে এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে প্রেমিক লম্পট। অজ্ঞান অবস্থায় ওই ছাত্রীকে গত শুক্রবার বিকালে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল শনিবার বিকালে জ্ঞান ফিরে আসলে ৯ম শ্রেণির ওই ছাত্রী ও তার মা জুলেখা খাতুন জানান, সুলতানশী গ্রামের এক যুবক আউয়াল মহল এলাকায় শ্রমিকের কাজ করে আসছিল। প্রায়ই সে ওই ছাত্রীকে উত্যক্ত করত। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এদিকে গত ১৯ মার্চ রাত ৯টার দিকে বিয়ের প্রলোভন দিয়ে ওই ছাত্রীকে বাড়ি থেকে নিয়ে যায়। এবং ৩দিন বিভিন্ন স্থানে রেখে ওই লম্পট ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। গত শুক্রবার বিকালে অজ্ঞান অবস্থায় ওই ছাত্রীকে কিবরিয়া ব্রীজের নিকট ফেলে চলে যায়। খবর পেয়ে ছাত্রীর পরিবারের ঘটনাস্থলে ছুটে আসেন। পরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com