শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে বোনের বাড়ি বেড়াতে গিয়ে লাশ হলেন রাজিয়া

  • আপডেট টাইম শুক্রবার, ২২ মার্চ, ২০১৯
  • ৪৫৮ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে বোনের বাড়ি বেড়াতে গিয়ে লাশ হলেন রাজিয়া বেগম নামে ষাটোর্ধ এক মহিলা। সড়ক পারাপারের সময় ঘাতক বাস তার প্রাণ কেড়ে নেয়। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের জনতার বাজারের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রাজিয়া বেগম উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামের আছিম উল্লার স্ত্রী।
প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি থেকে বোনের বাড়ি একই ইউনিয়নের গজনাইপুর গ্রামে যাওয়ার উদ্দেশ্য রওয়ানা দেন। জনতার বাজারের কাছে ১১টার দিকে মহাসড়ক পারাপার হওয়ার জন্য রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন তিনি। সেসময় সিলেট থেকে ঢাকাগামী বেপরোয়া গতির কুমিল্লা ট্রান্সপোর্ট পরিবহণের একটি যাত্রীবাহী বাস (চট্র-মেট্রো-ব-১১-০১৯০) অপর একটি গাড়িকে ওভারটের্কিং করার সময় মহাসড়কের পাশে দাড়িয়ে থাকা রাজিয়া বেগম (৬৫)কে চাপা দিয়ে ঘাতক বাস দ্রুত পালিয়ে যায়। এসময় স্থানীয় জনতা মাইক্রোবাস নিয়ে ঘাতক বাসের পিছু ধাওয়া করলে মহাসড়কের পানিউমদা বাজার এলাকায় বাসকে আটক করতে সক্ষম হন। তবে বাস চালক পালিয়ে যায়। এঘটনার পর প্রায় আধাঘণ্টা মহাসড়কের যান চলাচল বন্ধ থাকে। পরে খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশের এস আই মোজ্জামেল হকের নেতৃত্বে একদল পুলিশ পৌছেঁ পরিস্থিতি স্বাভাবিক করেন।
শেরপুর হাইওয়ে থানার পুলিশের এস আই মোজ্জামেল হক দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের কোনো ধরণের অভিযোগ না থাকায় এবং জেলার অতিরিক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট বরাবর নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে অনুমতি সাপেক্ষে ময়না তদন্ত ছাড়া দাফন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com