বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হবিগঞ্জের কুইচ্যা ব্যবসায়ী শহরাস্তি উপজেলায় নিখোঁজ

  • আপডেট টাইম শুক্রবার, ২২ মার্চ, ২০১৯
  • ৪৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের এক কুইচ্যা ব্যবসায়ী চাদপুর শাহরাস্তি থেকে নিখোঁজ হয়েছেন। ৮দিন অতিবাহিত হলেও স্বজনরা তার সন্ধান পাচ্ছেন না। এতে উৎকণ্ঠায় তার পরিবার। নিখোঁজ কুইচ্যা ব্যবসায়ীর নাম সুধাংশু সরকার। তিনি হবিগঞ্জ সদর উপজেলার লাদিয়া গ্রামের চুড়ামনি সরকারের ছেলে। এ ব্যাপারে নিখোঁজ সুধাংশু সরকারের ভাই ঠাকুরমনি সরকার বাদী হয়ে শাহরাস্তি থানায় জিডি করেছেন। জিডি সূত্রে প্রকাশ, লাদিয়া গ্রামের মৃত চুড়ামনি সরকারের ছেলে হিমাংশু সরকার ও তার ভাই সুধাংশু সরকার কুইচ্যা ধরতে চাঁদপুর জেলার শহরাস্তি উপজেলার মোবারক হোসেন নামে জনৈক ব্যক্তির বাড়িতে ভাড়াটিয়া থাকত। সেখান থেকে তারা দুই ভাই কুইচ্যা ধরে বিক্রি করত।
গত ১৩ মার্চ সকালে সুধাংশু সরকার কুইচ্যা ধরতে গেলে আর ফিরে আসেনি। এ ঘটনা তার ভাই হিমাংশু সরকার তাদের বাড়িতে জানালে তাদের আরেক ভাই ঠাকুরমনি সরকার শহরাস্তি গিয়ে বিভিন্ন জায়গায় তার খোঁজ করে সুধাংশু কে না পেয়ে শহরাস্তি থানায় একটি সাধারন ডায়রি করেন (ডায়রি নং-৬২২)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com