মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

লাখাইয়ে দু’গ্র“পের আধিপত্যের লড়াইয়ে অর্ধশত লোক আহত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯
  • ৬১০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাইয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্র“পের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন। গতকাল বুধবার সকালে উপজেলার জিরুন্ডা গ্রামে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৫০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় পুলিশ। সংঘর্ষে আহতদের মধ্যে ২০ জনকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার জিরুন্ডা গ্রামের নিজাম উদ্দিন ও একই গ্রামের আব্দুল মুকিতের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। গ্রামে তারা দুইজন দুটি গ্র“প তৈরি করেছেন। আধিপত্য নিয়ে তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। হামলা সংঘর্ষের ঘটনাও ঘটেছে। পূর্ব ঘটনার জের ধরেই গতকাল বুধবার সকালে হঠাৎ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দুই গ্র“প সংঘর্ষে জড়ায়। প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষে দুই গ্র“পের ৫০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৫০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার শেল ছোড়ে পরিস্থিতি শান্ত করে।
সংঘর্ষে গুরুতর আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আজমান তালুকদার (২০) ও বুলু মিয়াকে (৪০) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি কাওছার (২২), সাইফুল ইসলাম (২৫), জয়নাল মিয়া (৩০), সজিব (১২), জোবায়ের (২৫), মনা মিয়া (৩০), নিজাম (৩৫), জিলানী (৩৫) ও বাদশা মিয়াকে (৪০) সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
লাখাই থানার ওসি মো. এমরান হোসেন বলেন, দুই গ্র“পের সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছে। রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় পুলিশ। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com